জাতীয়

জামিনে থাকা অবস্থায় সম্পাদক প্রান্ত পারভেজ আটক: নিন্দা ও প্রতিবাদ মিরপুর প্রেসক্লাবের

%e0%a6%9c%e0%a6%be%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%a8%e0%a7%87-%e0%a6%a5%e0%a6%be%e0%a6%95%e0%a6%be-%e0%a6%85%e0%a6%ac%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a5%e0%a6%be%e0%a7%9f%e0%a6%b8%e0%a6%ae%e0%a7%8d%e0%a6%aa
বাংলাদেশ একাত্তর.কম / কাজী ওবায়দুর রহমান
 
জনতার আলো’র সম্পাদক ও প্রকাশক এবং মিরপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী সদস্য- প্রান্ত পারভেজ তালুকদার’কে একটি মিথ্যা মামলায় জামিনে থাকা অবস্থায় তাকে পুনরায় আবার গ্রেফতারী পরোয়ানা দেখিয়ে আটক করে পল্লবী থানা পুলিশ।
প্রান্ত পারভেজকে জামিনে থাকা অবস্থায় থানার ভিতরে গ্রেফতার ও হয়রানি করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মিরপুর প্রেসক্লাবের সভাপতি- গোলাম কাদের ও সাধারণ সম্পাদক- সৈয়দ শফিকুর রহমান পলাশ।
 
উল্লেখ, গত বৃহস্পতিবার (২৭ আগস্ট ২০২০) পেশাগত কাজে রাজধানীর পল্লবী থানায় গেলে সম্পাদক ও প্রকাশক প্রান্ত পারভেজকে পূর্বের মামলার গ্রেফতারি পরোয়ানা দেখিয়ে থানার ভিতর থেকেই তাকে আটক করে।
 
প্রান্ত পারভেজ বলেন, পেশাগত কাজে পল্লবী থানায় গেলে প্রতিপক্ষের যোগসাজশে সামাজিকভাবে হেয়পতিপন্ন করার উদ্দেশ্যে আমাকে গ্রেফতার ও হয়রানি করা হয়। আমি বার বার বলেছি, আমার বিরুদ্ধে একটি মিথ্যা মামলা হয়েছিলো আমি বর্তমানে সেই মামলার জামিনে আছি। তারা কেউ আমার কথা শুনেনি, তারপরও আমার সাথে অকথ্য ভাষায় কথা বলেন একপর্যায়ে আমাকে থানার গারদে আটক করে রাখে।
 
তিনি আরো বলেন, রাতে গ্রেফতার করে সকালে আদালতে প্রেরণ করে। আমি জামিনে থাকায় আদালত আমাকে ছেড়ে দেন।
 
এবিষয়ে নাম প্রকাশে অনিচ্ছুক পল্লবী থানার এক (এসআই) বলেন, কোর্ট থেকে জামিন হলে তার একটি কপি থানায় জমা দিতে হয়, যতখন জামিনের কপি জমা না দিবে তখন সে গ্রেফতারী পরোয়ানার আওতায় থাকে।
 
অন্যদিকে, এবিষয়ে মিরপুর প্রেসক্লাব এর সভাপতি গোলাম কাদের ও সাধারন সম্পাদক সৈয়দ শফিকুর রহমান পলাশ, প্রান্ত পারভেজকে মিথ্যা মামলায় জামিনে থাকা অবস্থায় গ্রেফতার ও হয়রানি করার ঘটনার সুস্থ তদন্ত সাপেক্ষে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।
 
বাংলাদেশ একাত্তর.কম/রবিবার/কাজী ওবায়দুর রহমান 
Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

sixteen − fifteen =

বাংলাদেশ একাত্তর