বুধবার , ৯ ডিসেম্বর ২০২০ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

গোপালগঞ্জে পৌর-নির্বাচন উপলক্ষে ১০ প্রার্থীর আবেদন

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ৯, ২০২০ ১২:৫৮ পূর্বাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/ অনলাইন ডেক্সঃ

গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোয়ন প্রত্যাশায় জেলা আওয়ামী লীগের নিকট আবেদন জমা পড়েছে ১০ জন প্রার্থী। দলীয় কার্যালয়ে মনোনয়ন পত্র গ্রহণ করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান।

মনোনয়ন প্রত্যাশীরা হলেন-১, আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মুশফিকুর রহমান লিটন। ২-সাবেক মেয়র ও জাতীয় শ্রমিকলীগ নেতা রেজাউল হক সিকদার রাজু। ৩-সাবেক মেয়র ও পৌর-আওয়ামী লীগ সভাপতি হাসমত আলী সিকদার চুন্নু। ৪-জেলা আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক বদরুল আলম বদর। ৫-জেলা যুবলীগ সভাপতি জিএম সাহাবুদ্দিন আজম। ৬-জেলা আওয়ামী লীগ সদস্য বাবুল আক্তার বাবলা। ৭-জেলা আওয়ামী লীগ মহিলা বিষয়ক সম্পাদিকা নাসিমা খানম। ৮- আওয়ামী লীগ নেত্রী ইয়াসমিন খানম। ৯-বর্তমান মেয়র ও গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি কাজী লিয়াকত আলী। ১০-পৌর-আওয়ামী লীগ সদস্য আবুল ফাত্তাহ সজু।

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সোমবার (০৭.১২.২০২০ইং) রাত ৯ টা পর্যন্ত পৌরসভা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের জীবন বৃত্তান্তসহ আবেদনপত্র গ্রহণ করা হয়। মোট ১০ জনের আবেদনপত্র পাওয়া গেছে। আবেদনপত্র যাচাই বাছাই করে পরবর্তী সিদ্ধান্ত গ্রহণ করা হবে। অন্যদিকে প্রার্থীতা যাচাই-বাছাই শেষে কেউ বাদ পড়বে কিনা তা নিয়েও দ্বিধা দ্বন্দ্বের মাঝে কেউ কেউ রয়েছেন বলেও ধারনা করা হচ্ছে।

সর্বশেষ - রাজনীতি