জনদুর্ভোগ, জাতীয়, নির্বাচন, বি এন পি

কাউন্সিলর সুখ টানেই মগ্ন: বিব্রতকর সেবা প্রত্যাশীরা

%e0%a6%95%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b2%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%81%e0%a6%96-%e0%a6%9f%e0%a6%be%e0%a6%a8%e0%a7%87%e0%a6%87-%e0%a6%ae%e0%a6%97%e0%a7%8d%e0%a6%a8

বাংলাদেশ একাত্তর.কম/ মিরপুর প্রতিনিধি/সুমন:

বিএনপি সমর্থিত ডিএনসিসি’র ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাজাদ হোসেন, কাউন্সিলর কার্যালয়ে বসেই একের পর এক সুখ টান দিচ্ছেন সেবা প্রার্থীদের সামনে। আর এতে উপস্থিত সেবা প্রার্থীরা তারই সুখ টানে প্রতিনিয়ত বিব্রতকর পরিস্থিতির সন্মুখীন হচ্ছেন। একজন নির্বাচিত জনপ্রতিনিধির এ রকম কান্ডজ্ঞানহীন আচরন নিয়েও অনেকে সমালোচনা করছেন।

ছবি-বাংলাদেশ একাত্তর.কম

বৃহস্পতিবার সকাল ১০ টায় মিরপুর ১২ নম্বর ২ নং ওয়ার্ড কমিউিনিটি সেন্টারে অবস্থিত কাউন্সিলর কার্যালয়ে গিয়ে দেখা যায় উপস্থিত সেবা প্রার্থী নারী পুরুষরা তাদের বিভিন্ন সমস্যা নিয়ে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেনের সাথে কথা বলছেন। কথা বলার ফাঁকে ফাঁকে কাউন্সিলর নিজেই ড্রয়ার থেকে সিগারেটের প্যাকেট বের করে অনবরত সুখ টান দিচ্ছেন মনের সুখে। বিষয়টি উপস্থিত সেবাপ্রার্থীদের কাছে বিব্রতকর মনে হলেও কাউন্সিলরের সে দিকে কোনো ভ্রূক্ষেপ নেই। তিনি একের পর এক সুখ টান দিয়েই যাচ্ছেন। এ প্রতিবেদকের উপস্থিতি টের পেয়ে কাউন্সিলর এক পর্যায়ে তড়িঘড়ি করে সুখটানে বিরতি দেন।

তবে ঢাকা ১৬ আসনের ২নং ওয়ার্ডটির পরিবেশ সব চেয়ে ভয়ানক, সন্ধা হলেই কার্যালয়ের পিছনে ঈদগাঁ মাঠের কোণে চুরি ছিনতাই চাদাবাজি লেগেই থাকে। অবাদে চলছে মাদক বেচাকেনা। ফুটপাত ও সড়ক দখল করে শতশত দোকানপাট বসিয়ে চাঁদা তুলছে। স্থানীয়দের জনভোগান্তি দেখার মত সময় তার নেই। ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের এই ২নং ওয়ার্ডটি সব চেয়ে বিতর্কিত।

ডিএনসিসি’র ২ নং ওয়ার্ড কাউন্সিলর সাজ্জাদ হোসেন পল্লবী থানা বিএনপি’র সভাপতি ও গত ২ বারের বিএনপি মনোনীত কাউন্সিলর প্রার্থী।

এ ব্যাপারে ডিএনসিসি’র অঞ্চল ২ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আযম বলেন, পাবলিক প্লেসে ধুমপান করার নিয়ম নেই তবে কাউন্সিলর কার্যালয়ে বসে ধুমপান করা যায় কিনা। এ ব্যাপারে কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

five × five =