আইন ও আদালত

কাউন্সিলর জামাল মোস্তফার পুত্র মাদক সহ আটক

%e0%a6%95%e0%a6%be%e0%a6%89%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b2%e0%a6%b0-%e0%a6%9c%e0%a6%be%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b2-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%a4%e0%a6%ab%e0%a6%be%e0%a6%b0

 বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

রাজধানীর পল্লবী থানাধীন সেকশন-১১, ব্লক-বি, লাইন-০৭, বাড়ী নং-০৪, মিল্লাতক্যাম্প, রেশমা লেডিস এন্ডজেন্টস টেইলার্স নামক দোকানের সামনে থেকে এক ব্যক্তিকে আটক করা হয়। এসময়  উদ্ধার করা হয় (১১ পুড়িয়া হেরোইন), ৭৫ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি ইয়ামাহা ব্যান্ডের মোটরসাইকেল গাজীপুর ল-১১,১৪২৮।,

গত (বুধবার)২/৩/২০২২ইং তারিখ রাত সোয়া ১০টার দিকে গ্রেফতার করে আজ বৃহস্পতিবার তাকে কোর্টে পাঠায় পল্লবী থানা পুলিশ।

অভিযোগ সুত্রে, গোপন সংবাদের ভিত্তিতে  পল্লবী থানার চৌকস পুলিশ এসআই জহির উদ্দিন আহমেদ, সঙ্গীয় ফোর্স এএসআইমােঃ ফেরদৌস রহমান, আনসার সদস্য নাজমুল দ্বয়কে সাথে নিয়ে প্রভাবশালী এ মাদক ব্যবসায়ীকে ধৃত করে।

জানাগেছে ওই মাদক ব্যবসায়ী ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ৪নং ওয়ার্ড কাউন্সিলর জামাল মোস্তফার পুত্র মোঃ রফিকুল ইসলাম রুবেল (৪২)। রুবেলের বিরুদ্ধে মাদক ব্যবসা ছাড়াও চাঁদাবাজি, দখলবাজিসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

এ বিষয়ে কাউন্সিলর জামাল মোস্তফার কাছে জানতে চাইলে তিনি অতি দুঃখের সাথে বলেন, বার বার পুলিশ না ধরার চেয়ে একেবারে মাইরা ফেললেই তো পারে।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা এসআই পিন্টু বলেন, গতকাল রফিকুল ইসলাম রুবেল নামে এক ব্যক্তিকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। আমি এখন ডিউটিতে বাইরে আছি, বিস্তারিত আরো পরে জানাতে পারবো।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

6 − five =

বাংলাদেশ একাত্তর