বৃহস্পতিবার , ১৪ মার্চ ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনীয় প্রচার-প্রচারণায় এগিয়ে”শাহানাজ নাজনীন বাবলী”

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ১৪, ২০২৪ ১১:৩৫ অপরাহ্ণ

রাজনৈতিক পরিচিতি: (সাবেক নির্বাচিত মহিলা সদস্য, জেলা পরিষদ গোপালগঞ্জ, মহিলা বিষয়ক সম্পাদিকা, শহর আওয়ামিলীগ গোপালগঞ্জ)

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য প্রার্থী হিসাবে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করার দৃড় প্রত্যয় নিয়ে জেলা এবং উপজেলা নেতৃবৃন্দের সাথে আলোচনা সাপেক্ষে জনগনের পাশে থেকে কাজ করার উদ্দেশে গনসংযোগ ও মতবিনিময় শুরু এবং নির্বাচনীয় প্রচার-প্রচারণায় সবার থেকে এগিয়ে (বীর মুক্তিযোদ্ধা পরিবাবরের সন্তান) শাহানাজ নাজনীন বাবলী।,

বৃহস্পতিবার ১৪ মার্চ গান্দিয়াশুর, বাঁশ বাড়ি এলাকাসহ বিভিন্ন এলাকায় উঠান বৈঠক সহ গণসংযোগ করছেন
মহিলা ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী
শাহানাজ নাজনীন বাবলী। এছাড়া এলাকার সাধারণ মানুষের কাছ থেকে ব্যাপক সাড়াও পাচ্ছেন তিনি।,

শাহানাজ নাজনীন বাবলী এক সাক্ষাৎকারে সাংবাদিকের কাছে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দুরদর্শীতার কারনে ধারাবাহিক উন্নয়নের অগ্রযাত্রাকে মাথায় রেখে গোপালগঞ্জ জেলা উপজেলার মানুষের পাশে থেকে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো বেগবানের লক্ষে কাজ করার ব্রত নিয়ে থাকতে আগ্রহ প্রকাশ করেন।

এছাড়াও তিনি সকল শ্রেনীর মানুষের দোয়া ও সালাম জানিয়ে গোপালগঞ্জ উপজেলার সকল জনগণের দোয়া নিয়ে তিনি মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেন।

এক বক্তব্যে তিনি আরো বলেন, বর্তমান সরকারের ১৫ বছর অনেক উন্নয়ন করেছেন যার ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে জানান। তিনি চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হলে দুস্থ ও বয়স্ক মহিলাদের বেকার ও বিধবা ভাতা বাড়ানোসহ অসহায়দের পাশে থেকে সমস্যা সমাধানের কাজ করে যাবেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ৪৯২ টি উপজেলা আধুনিক শহর হিসাবে গড়ে তুলতে তিনি প্রত্যেকটা উপজেলায় বিভিন্ন প্রকল্পের যে পরিমান কাজ করেছেন বিগত দিনে কোন সরকারের আমলে এই ধরনের উন্নয়নের কাজ করেতে পারেনি। তিনি একথাও বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে এবং আমি আগামীতে নির্বাচিত হলে গোপালগঞ্জ উপজেলার প্রত্যেকটা ইউনিয়নকে মডেল শহর হিসাবে গড়ে তোলার বিষয়ে গুরুত্ব দেবো ,ইনশাআল্লাহ।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত