বিনোদন

আজ সাংবাদিক মাসুমের জন্মদিন

%e0%a6%86%e0%a6%9c-%e0%a6%b8%e0%a6%be%e0%a6%82%e0%a6%ac%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%95-%e0%a6%ae%e0%a6%be%e0%a6%b8%e0%a7%81%e0%a6%ae%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%9c%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%ae%e0%a6%a6

বাংলাদেশ একাত্তর.কম নিজেস্ব প্রতিবেদকঃ

নতুন বার্তার বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুম এর জন্মদিন আজ।

এই উপলক্ষে আজ নতুন বার্তার কার্যালয়ে মিরপুর ও পল্লবীর সাংবাদিকদের উপস্থিতিতে এক জন্মদিনের অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সাংবাদিক আব্দুল আল মাসুম এর জন্মদিন উপলক্ষে কেক কাটার প্রস্তুতি চলছে।

উক্ত অনুষ্ঠানে ‘কেক কেটে’ জন্মদিন উৎযাপন করা হয়।

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সাইদুর রহমান রিমন ( সিনিয়র রিপোর্টার, বাংলাদেশ প্রতিদিন)। উপস্থিত ছিলেন, ইউসুফ আহমেদ তুহিন (প্রকাশক ও সম্পাদক নতুন বার্তা), আরো উপস্থিত ছিলেন, আবু তাহের শামসুজ্জামান (প্রকাশক ও সম্পাদক নিউজ বক্স বিডি), এস এম জহিরুল ইসলাম (দৈনিক বাংলাদেশের আলো), মীর আলাউদ্দিন (দিকদর্শন), মোঃ সোলায়মান ( দিকদর্শন), হুমায়ুন কবির (চেয়ারম্যান, শিকড়ের সন্ধানে)।

এ সময় আরও উপস্থিত ছিলেন পল্লবী থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মিলন ঢালী ও পল্লবী থানা মুক্তিযোদ্ধা মঞ্চ এর সভাপতি, আল আমিন ইসলাম রিপন ও যুগ্ম-সাধারণ সম্পাদক আলামীন মাহমুদ।

সাপ্তাহিক নতুন বার্তার পত্রিকার বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ আল মাসুম এর শুভ জন্মদিন উপলক্ষে সংক্ষিপ্ত বক্তব্যে সিনিয়র সাংবাদিক জনাব সাইদুর রহমান রিমন বলেন, পেশাগত সাংবাদিক ঐক্যবদ্ধ থাকলে কার্ড ধারি অপ-সাংবাদিকরা প্রকৃতপক্ষের পেশাগত সাংবাদিকদের সুনাম নষ্ট করতে সুযোগ পাবেনা। সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে লেখালেখির পাশাপাশি সমাজে নানা ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে হবে। তাহলেই সাংবাদিকদের মহান পেশার সম্মান উন্মোচিত হবে। এবং তিনি সাংবাদিক আব্দুল্লাহ আল মাসুম এর সু-স্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করেন।

ইউসুফ আহমেদ তুহিন বলেন, আজকের এই দিনে এক শুভ ক্ষণে রাজশাহী শহরের এক সম্ভ্রান্ত পরিবারে জন্ম গ্রহণ করেছিলো। ৩৩ বছর শেষ হয়ে আজ ৩৪ বছরে জীবন যাত্রা শুরু স্বনামধন্য সাংবাদিক ও সকলের প্রাণ প্রিয় আব্দুল্লাহ আল মাসুম।

আবু তাহের শামসুজ্জামান বলেন, ছাত্রজীবন থেকেই বিভিন্ন পত্রিকায় লেখা লেখির সাথে সম্পৃক্ত ছিলেন তিনি। আর সেই থেকেই সাংবাদিকতায় হাতেখড়ি পেয়েছিলেন আবদুল্লাহ আল মাসুম ।

এস এম জহিরুল ইসলাম বলেন, আব্দুল্লাহ আল মাসুমের আজকের এই শুভ জন্মদিন উপলক্ষে আমার সকল সিনিয়র ও আমার সহকর্মী বন্ধুরা আমরা সবাই এক সাথে একত্রিত হয়েছি আমরা যেন সব সময় এভাবেই কাজের ফাকে সবাই সবার সুখ-দুঃখের ভাগিদার হতে পারি।

উল্লেখ্য, আব্দুল্লাহ আল মাসুম এর জন্ম স্থান রাজশাহী। তার পছন্দের জেলা দিনাজপুর। সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করেন। অল্প বয়সে সাফল্যের পেছনের সূত্র মনে করেন ‘ইতিবাচক থাকা’কে। দেশকে নিয়ে প্রচন্ড আশাবাদী তিনি। সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখেন আব্দুল্লাহ্ আল মাসুম।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

বাংলাদেশ একাত্তর