শুক্রবার , ৫ এপ্রিল ২০১৯ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ক্ষমতার পালাবদলে দখল হয়ে যাওয়ার কারণে অগ্নি নির্বাপনে সমস্যা হচ্ছে- শেখ হাসিনা

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ৫, ২০১৯ ৯:৪৩ অপরাহ্ণ

নিজেস্ব প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতার পালাবদলে জলাধার দখল হয়ে যাওয়ার কারণে অগ্নি নির্বাপনে সমস্যা হচ্ছে। শুক্রবার (০৫ এপ্রিল) বিকেলে গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় একথা বলেন।

 

প্রধানমমন্ত্রী, উল্লেখ করে যে স্থাপনাই নির্মাণ করা হোক জলাধার যেন সংরক্ষিত থাকে। উৎসুক জনতাকে অগ্নিকাণ্ডের সময় অযথা ভিড় না করার আহ্বান জানান ।প্রধানমন্ত্রী আরও বলেন,  বিএনপি চেয়ারপারসনসহ কোনো নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা নেই, অগ্নিসন্ত্রাস, খুন আর দুর্নীতি কারণেই তাদের বিরুদ্ধে মামলা চলছে।

জ্বলছে এফআর টাওয়ারে, নিচে উৎসুক হাজারো জনতা। ব্যাপক প্রাণহানির এ অগ্নিকাণ্ডের এক সপ্তাহ পর আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় ছিল শোকের আবহাওয়া। দলীয় প্রধান সূচনা বক্তব্যে উৎসাহী মানুষের ভিড়ের কারণে অগ্নি নির্বাপনে বাধা সৃষ্টি হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন।

ভবনে নির্মাণে নিয়ম মানা, জরুরি বহির্গমন পথসহ নানা বিষয়ে সতর্ক থাকার আহ্বান জানান প্রধানমন্ত্রী। আর যাতে কোনো জলাধার নষ্ট না হ্য় সেদিকে সতর্ক থাকতে সংশ্লিষ্ট সবাইকে নির্দেশ দেন ।

জাতীয় নির্বাচনে বিএনপির ভরাডুবি, আওয়ামী লীগের সরকার গঠনসহ রাজনৈতিক ইস্যুতেও কথা বলেন আওয়ামী লীগ সভাপতি।

কার্যনির্বাহী সংসদের সভায় মুজিব নগর দিবস উদযাপন, উপজেলা নির্বাচন ও বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উদযাপনসহ দলীয় বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় গণভবনে দেশ বিদেশের রাজনৈতিক অংগনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত