সোমবার , ১০ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বিশ্বনাথের সাথে আমার আত্মার সম্পর্ক, নাসির উদ্দিন খান

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১০, ২০২২ ১১:৫৪ অপরাহ্ণ

  1. বিশ্বনাথ প্রতিনিধি। 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসিরউদ্দিন খানের উদ্যোগে বিশ্বনাথ উপজেলার সকল পর্যায়ের জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিশিষ্ট নাগরিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১০অক্টোবর) দুপুরে পৌর শহরের আনিকা কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। বক্তব্যে তিনি বলেন, দল আমাকে নির্বাচিত করে নৌকা প্রতীক দিয়েছে। নির্বাচনে কেউ অংশ না করায় আমি বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছি। আমি একটি দলের রাজনীতির সাথে জড়িত থাকলেও জেলা পরিষদের চেয়ারটি শুধুমাত্র জনগনের। এই চেয়ারটি সব দলের, সব মতের ও নিরপেক্ষ। আগামীতে সবাইকে নিয়ে দল মত নির্বিশেষে জনগনের কল্যাণে কাজ করে যাব। এজন্য তিনি জনপ্রতিনিধি ও বিশ্বনাথের সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।

তিনি আরও বলেন, বিশ্বনাথের সাথে আমার আত্মার সম্পর্ক। বিশ্বনাথের মানুষের উন্নয়নে কাজ অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে বলে তিনি আশ্বস্থ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ জনগনের সংগঠন। আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্ব›িদ্বতায় জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েই দলমত নির্বিশেষে আপনাদের কাছে এসে মতবিনিময় করেছেন নাসির উদ্দিন খান। আপনাদের সুখ, দু:খের কথা শুনছেন তিনি। এতে নাসির উদ্দিন খান উদার মন মানসিকতার পরিচয় দিয়েছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে দেশ দ্রæত এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে সিলেটকে এগিয়ে নিতে নাসিরউদ্দিন খান স্থানীয় সরকারের সকল উন্নয়ন সুষম বন্ঠনের মাধ্যমে কাজ করবেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী। জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নাজনীন হোসেন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মাহফুজুর রহমান, সদস্য এএইচএম ফিরুজ আলী।

সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ও নৌকার মেয়র প্রার্থী ফারুক আহমদ, পৌর আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন। দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলীর সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন এবং যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের যৌথ পরিচালনায় সভা জনপ্রতিনিধিদের মধ্য থেকে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ছয়ফুল হক, খাজাঞ্চি ইউপি চেয়ারম্যান আরশ আলী গণি, লামাকাজী ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, অলংকারী ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, দশঘর ইউপি চেয়ারম্যান এমাদ উদ্দিন খান, দেওকলস ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, দৌলতপুর ইউপির প্যানেল চেয়ারম্যান নুর উদ্দিন, লামাকাজী ইউপির প্যানেল চেয়ারম্যান এনামুল হক এনাম, রামপাশা ইউপির মহিলা মেম্বার আছারুন নেছা, রামপাশা ইউপি মেম্বার জামাল আহমদ, দশঘর ইউপি মেম্বার মুহিত চৌধুরী। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আরিফ উল্লাহ সিতাব।

অনুষ্ঠানে উপজেলার সকল জনপ্রতিনিধি, আওয়ামী অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ, বিশিষ্ট নাগরিক ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ