মঙ্গলবার , ২৮ ডিসেম্বর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ফুটপাতে প্রকাশ্যে চাদাবাজি কালে ২ জন গ্রেফতার

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ২৮, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ

ফুটপাতে প্রকাশ্যে চাদাবাজি কালে ২ জন গ্রেফতার

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

<script data-ad-client=”ca-pub-2965186520548521″ async src=”https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js”></script>

দারুস সালাম থানাধীন এলাকায় প্রকাশ্যে চাঁদাবাজি করাকালে ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-৪,

২৬/১২/২০২১ তারিখ রাত সাড়ে ৮ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুস সালাম থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে প্রকাশ্যে চাঁদাবাজী করা কালে চাঁদাবাজীর নগদ দশ হাজার আটশো পঞ্চাশ (১০,৮৫০) টাকা ও ২ টি মোবাইল সহ ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করতে করা হয়।

আটকৃতরা হলো (১) মোঃ নুর আলম (৫০), জেলা- শরীয়তপুর। (২) শাহাদৎ সরদার (৪০), জেলা- শরীয়তপুর

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা তাদের উপরে বর্ণিত নাম-ঠিকানা প্রকাশ করে। গ্রেফতারকৃরা জানায় যে, তারা উক্ত এলাকার পেশাদার চাঁদাবাজ। ধৃত আসামীরা সহ পলাতক অজ্ঞাতনামা আরো ২/৩ জন আসামী পরষ্পর যোগসাজসে দীর্ঘদিন যাবত উক্ত ঘটনাস্থলের বিভিন্ন দোকান হতে ২৫০/৩০০ টাকা করে চাঁদা আদায় করে আসছিল। কেউ চাঁদার টাকা দিতে না চাইলে তারা তাকে বিভিন্ন ভয়-ভীতি সহ প্রাণনাশের হুমকি ও উক্ত স্থান হতে দোকান উঠিয়ে দেওয়ার হুমকি প্রদান করে জোরপূর্বক চাঁদার টাকা আদায় করে। এসব তথ্য আসামীরা স্বীকার করে।

<script data-ad-client=”ca-pub-2965186520548521″ async src=”https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js”></script>

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এইরুপ সংঘবদ্ধ চাঁদাবাজদের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াসি অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ