অন্যান্য

৬নং ওয়ার্ড জনগনের রায়ে কে হবে কাউন্সিলর

%e0%a7%ac%e0%a6%a8%e0%a6%82-%e0%a6%93%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%9c%e0%a6%a8%e0%a6%97%e0%a6%a8%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b0%e0%a6%be%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%95%e0%a7%87

রাজু আহমেদঃ  ৬নং ওয়ার্ডের জনগনের ভোটের রায়ে কে হবে কাউন্সিলর? সারা মাস প্রচার প্রচারণা করে আজ শনিবার, সকাল থেকে বিকাল পর্যন্ত চলবে ভোট গ্রহণ তার পর জানা যাবে জনগন কাকে মনোনীত করেছে।

দেখা গেছে  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৬নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত প্রার্থীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। এ সময় উভয় পক্ষের বিপুলসংখ্যক নেতাকর্মী ও সমর্থক সঙ্গে ছিলেন।

রুপনগর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সালাউদ্দীন রবিন ও পল্লবী থানা বিএনপির সহ-সভাপতি মাহফুজ হোসাইন খান সুমন একি এলাকায় ভিন্ন ভিন্ন ভাবে গণসংযোগ করেন।

সকাল ১০টা থেকে দুপুর ৪টা পর্যন্ত মিরপুর ৬ নম্বর ও ৭ নম্বর এলাকায় লিফলেট বিতরণ ও ভোট প্রার্থনা করার পাশাপাশি দলীয় মেয়র প্রার্থীর লিফলেট বিতরণ করেন। সালাউদ্দীন রবিন বলেন, আমার ৬নং এলাকাবাসীর প্রতি যথেষ্ট আস্থা ও বিস্বাস আছে অবশ্যই আওয়ামীলীগকে ভালোবেসেই আমাকে টিফিন ক্যারিয়ার মার্কায় ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিবেন।

সুমন বলেন, নির্বাচনী পতীক (ব্যাডমিন্টন) আমার প্রতি এলাকাবাসীর পুরোপুরি আস্থা ও সমর্থন রয়েছে। যদি সুষ্ঠু নির্বাচন হয় আমি জয়ী হব ইনশাআল্লাহ।

অন্যদিকে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী হিসেবেই একি ওয়ার্ডে তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী (ঝুড়ি) পতীক নিয়ে লড়ছেন। এই তিনজনের মধ্যে কে হবে এলাকার জনপ্রতিনিধি। জানা যাবে আজ।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

fourteen − five =

বাংলাদেশ একাত্তর