NEWS, অর্থ ও বাণিজ্য, আইন ও আদালত, তথ্য-প্রযুক্তি

১৯ লাখ টাকা জরিমানা তিনটি প্রতিষ্ঠানকে

%e0%a7%a7%e0%a7%af-%e0%a6%b2%e0%a6%be%e0%a6%96-%e0%a6%9f%e0%a6%be%e0%a6%95%e0%a6%be-%e0%a6%9c%e0%a6%b0%e0%a6%bf%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%be-%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%a8%e0%a6%9f%e0%a6%bf

নিজেস্ব প্রতিবেদকঃ রাজধানীর গুলশান এলাকায় অভিযান চালিয়ে  ৬৯৬ কেজি মেয়াদোত্তীর্ণ  চিংড়ি জব্দ করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) । তিনটি প্রতিষ্ঠানকে ১৯ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। গুলশান ১ নং এর  ” ফিস এন্ড  কোং রেস্টুরেন্ট” কে ১৫ লক্ষ  টাকা জরিমানা করেছে  ভ্রাম্যমান আদালত।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযান পরিচালনা করেন।
মঙ্গলবার (১৯ মার্চ) অভিযান চালান র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। অভিযান চলে বিকেল ৩ টা থেকে  রাত ৯টা পর্যন্ত।
র‍্যাব সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, ২০১৮ সালের অক্টোবর মাসে   মেয়াদোত্তীর্ণ চিংড়ির মেয়াদ ২০২০ সালের নভেম্বর মাস পর্যন্ত বাড়িয়ে বিক্রয়ের জন্য   তেজগাঁও প্যারামাউন্ট হিমাগারে সংরক্ষণ করায়  রাজধানীর গুলশান ১ নং এর  ” ফিস এন্ড  কোং রেস্টুরেন্ট” কে ১৫ লক্ষ  টাকা জরিমানা করেছে  ভ্রাম্যমান আদালত । আর ও ২টি রেস্টুরেন্টকে ২ লাখ ২ লাখ করে ৪ লাখ টাকা। মোট ১৯ লাখ টাকা জরিমানা করা হয়।
মেয়াদোত্তীর্ণ  চিংড়ি জব্দ
তিনি আরও বলেন, ৬৯৬ কেজি মেয়াদোত্তীর্ণ  চিংড়ি জব্দ করা হয়।  এখন এগুলো ধ্বংস করার জন্য ডেমরাস্থ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন এর স্যানিটারি ল্যান্ডফিলে নিয়ে যাওয়ার প্রস্তুতি চলছে।
Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

18 − eighteen =

বাংলাদেশ একাত্তর