আওয়ামীলীগ, বিনোদন, রাজধানী, রাজনীতি, শিক্ষা, শিল্প ও সাহিত্য

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি হলেন সাজু ও সাধারণ সম্পাদক সায়মন

%e0%a6%b6%e0%a7%87%e0%a6%96-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b8%e0%a7%87%e0%a6%b2-%e0%a6%9c%e0%a6%be%e0%a6%a4%e0%a7%80%e0%a7%9f-%e0%a6%b6%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%81-%e0%a6%95%e0%a6%bf%e0%a6%b6%e0%a7%8b

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ঢাকা মহানগর উত্তর শাখার  সভাপতি হলেন সাজু ও সাধারণ সম্পাদক সায়মন।

বাংলাদেশ একাত্তর.কম/ কামরুজ্জামান;

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ঢাকা মহানগর শাখার সভাপতি মোঃ আলাউদ্দিন সাজু ও সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ সায়মন নির্বাচিত হয়েছেন।

আজ রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, ঢাকা মহানগর শাখার আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুলেল শুভেচছা জানান সংগঠনটির অন্যান্য নেতৃবৃন্দরা। ছবি

উক্ত ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিক্ষা উপ মন্ত্রী ব্যারিস্টার নওফেল এবং সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব কে এম শহিদ উল্যা।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মদ রতনসহ নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ আলাউদ্দিন সাজু ও সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ সায়মন।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যা বক্তব্যে ঢাকা মহানগর শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ আলাউদ্দিন সাজু ও সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ সায়মন এর নাম ঘোষণা করেন।

এসময় ঢাকা মহানগর শাখার থানা, ওয়ার্ড ও কলেজ কমিটির নেতাকর্মীরা করতালির মাধ্যমে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানায়।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

5 + 5 =

বাংলাদেশ একাত্তর