শুক্রবার , ৪ জানুয়ারি ২০১৯ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

যুবলীগের পক্ষ থেকে ১৬ আসনের এমপি”কে অভিনন্দন।

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ৪, ২০১৯ ৪:২৯ অপরাহ্ণ

শেখ রাজু) বাংলাদেশ কাত্তর.কম |
ফুলে ফুলে থৈথৈ এমপির বাড়ী, উলেখ্য আসন্ন একাদশ নির্বাচনে ঢাকা-১৬ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন নৌকা প্রতিক নিয়ে বিপুল ভোটে জয় লাভ করায় পল্লবী থানা যুবলীগের পক্ষ থেকে নৌকা ফুলের অভিনন্দন জানান। এসময় উপস্থিত ছিলেন, তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী, সভাপতি পল্লবী থানা যুবলীগ।

পল্লবী থানার অন্যতম সংগ্রামী যুবলীগ নেতা ইকবাল হাওলাদারসহ প্রায় ৫-হাজার যুবলীগ নেতা কর্মীর বহর নিয়ে তৃতীয় বারের ঢাকা-১৬ আসনের এমপি আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাকে অভিনন্দন জানাতে এমপির বাসভবনে যান তারা। এসময় এমপি ইলিয়াস মোল্লাহ বলেন, এ বিজয় আমার না এবিজয় ১৬ আসনের জনগনের। তারা অক্লান্তভাবে সকাল থেকে বিকাল পর্যন্ত শীত ঠান্ডা উপেক্ষা করে নৌকায় ভোট দিয়েছে তারা বয়কট করেছে দেশের শত্রু ও পাকিস্তানিদের সাথে যুদ্ধের সময় যারা তাদের অপকর্মে সহযোগিতা করেছিলো। তিনি আরও বলেন, বিগত দিনে আওয়ামীলীগ সরকার দেশের উন্নয়নের অগ্রযাত্রা কে আরও গতিসীল ধরে রাখবে বলেও মনে করেন এমপি ইলিয়াস মোল্লাহ।

আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহকে ফুলের মালা পড়িয়ে দিচ্ছেন মোঃ কাসেম, যুবলীগের সংগ্রামী নেতা ২নং ওয়ার্ড যুবলীগ পল্লবী।

 যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানান তিনি মনে করেন বাবার কাছে সন্তান যেমন অতি আদরের যুবলীগ তেমনই আওয়ামীলীগের কাছে তেমন আদরের। ইলিয়াস মোল্লাহ বলেন, যুবলীগের প্রতি তার চাওয়া মাদক মুক্ত সমাজ গড়তে ঐক্যবদ্ধ্য সবাইকে কাজ করতে হবে এবং সুন্দর সমাজ গড়তে সবাইকে নানা দিক নির্দেশনা দেন তিনি।
১৬ আসনে যত বস্তি আছে বেশির ভাগ বস্তিতেই চলে মাদক জুয়াসহ অনৈতিক কার্যকলাপ। পল্লবী ও রুপনগর থানার পুলিশকে উদ্দেশ্য করে বলেন, পুলিশ পারেনা এমন কোন কাজ নেই, মাদক জুয়া দেহব্যবসা আমার এরিয়ায় চলবেনা পুলিশের প্রতি আমার অনুরোধ থাকবে যারা মাদকের সাথে যুক্ত তারা আমার নয় আপনারা কঠিন পদক্ষেপ নিন। এসময় ২নং ওয়ার্ড যুবলীগ মোঃ কাসেম জয় বাংলা স্লোগান ধরে আওয়াজ করলে উপস্থিত সবাই সাথে সাথে সুর ও মিলান।

 

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত