আওয়ামীলীগ, রাজধানী, রাজনীতি

মিরপুরে জাতির পিতার শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

%e0%a6%ae%e0%a6%bf%e0%a6%b0%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%9c%e0%a6%be%e0%a6%a4%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%b6%e0%a6%a4%e0%a6%ac%e0%a6%be

বাংলাদেশ একাত্তর.কম/নিজস্ব প্রতিবেদক:

মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বীর মুক্তিযোদ্ধা এবং শহিদ পরিবারদের সম্মাননা প্রদান-আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সম্মাননা প্রদান-মঈনুল ইসলাম খান নিখল, এমপি, ইলিয়াস উদ্দিন মোল্লা ও কাজী জহিরুল ইসলাম মানিকসহ অনেকেই

রাজধানীর মিরপুর জল্লাদখানা বদ্ধভূমি সংলগ্নে বুধবার সকাল ১০টায়-ঢাকা-১৬ আসনের বিভিন্ন স্থান হতে আগত জাতির পিতার আদর্শের সৈনিকরা, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিকলীগসহ আওয়ামী অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে জমায়েত হতে দেখা গেছে। এ আলোচনা সভা যেন জনসভায় রূপান্তরিত লোকে লোকালয়ে কানায় কানায় মুখরিত আশপাশ। তরুণ-তরুণীদের লাল সবুজের পোষাকে চাকচিক্যময় হয়ে উঠে চারিদিক। সার্বিক নিরাপত্তা দিতে নিয়োজিত পল্লবী থানা পুলিশের একাধিক টিম।

হাজ্বী আমান উল্লাহ আমান-সহ অনেকেই

অনুষ্ঠানের প্রধান অতিথি-জনাব আসাদুজ্জামান খান কামাল (এমপি) মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার। জনাব আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা (এমপি) ঢাকা-১৬, এছাড়াও উপস্তিত ছিলেন, জনাব মুজিবুর রহমান চৌধুরী নিক্সন (এমপি), প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। জনাবা ফরিদা ইয়াসমিন-সভাপতি, জাতীয় প্রেসক্লাব। অধ্যাপক ড. মিজানুর রহমান-সাবেক উপকার্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়। ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া-দপ্তর সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ও মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী। আরও ছিলেন- মঈনুল হোসেন খান নিখিল- সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ। এডঃ মামুনুর-অর-রশিদ, প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কাজী জহিরুল ইসলাম মানিক ( সহসভাপতি, ঢাকা মহানগর উত্তর-বাংলাদেশ আওয়ামী-যুবলীগ ও কাউন্সিলর ৩নং ওয়ার্ড) সহযোগিতায় ছিলেন হাজ্বী আমান উল্লাহ আমান- সহসভাপতি, ৩নং ওয়ার্ড, আওয়ামীলীগ। জনাবা শিরিন শান্তি সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ-ঢাকা মহানগর উত্তর। পল্লবী থানা যুবলীগের অন্যতম নেতা শেখ মোহাম্মদ আলী আড্ডু প্রমুখ।

এসময় বঙ্গবন্ধুর সৃতিচারণ করে বিভিন্ন আলোচনা হয়। বীর মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘ আয়ুকামনা করে দোয়া করা হয় এবং মহামারি করোনা থেকে নিজেদের সুরক্ষার বিষয়ে সতর্ক ও করেন অতিথিরা। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিনটি সমাপ্ত হয়।

 

 

 

 

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

19 − twelve =

বাংলাদেশ একাত্তর