অন্যান্য

মানব পাঁচারকারীর সদস্য আটক

%e0%a6%ae%e0%a6%be%e0%a6%a8%e0%a6%ac-%e0%a6%aa%e0%a6%be%e0%a6%81%e0%a6%9a%e0%a6%be%e0%a6%b0%e0%a6%95%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%b8%e0%a6%a6%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%af-%e0%a6%86

সাভার প্রতিনিধিঃ

পতিতাবৃত্তি করানোর উদ্দেশ্যে মানব পাঁচারের অপরাধে ভিকটিম উদ্ধারসহ মানব পাচারকারী দলের ১ সদস্য’কে গ্রেফতার করেছে র‌্যাব-৪।,

সুত্রে জানা গেছে, কিছু মানবপাচারকারী অল্পবয়সী কিশোরীদেরকে উচ্চ বেতনে লোভনীয় চাকুরীর নিশ্চয়তা দিয়ে পার্শ্ববর্তী বিভিন্ন দেশে পাঁচার করে পতিতালয়ে বিক্রি করে আসছে।

গোপন সংবাদের ভিত্তিতে ১০ জুন ২০২১ইং তারিখ ১৫.০০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার মডেল থানাধীন বড়দেশী পশ্চিমপাড়া, বাসা নং- ৫৫, রোড-১/১ এ অভিযান পরিচালনা করে ভিকটিম উদ্ধারপূর্বক মানব পাচারকারী চক্রের সক্রিয় সদস্য’কে গ্রেফতার করা হয়।

ভিকটিম (১) মোছাঃ রেহানা বেগম (২২), জেলা- লক্ষীপুর কে উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীসহ পলাতক আসামী মোঃ জাকির হোসেনের সহায়তায় উদ্ধারকৃত ভিকটিমকে বিদেশে চাকুরী দেওয়ার কথা বলে আসামীর বাড়ীতে নিয়ে আসে। ঢাকায় আসার পর ভিকটিমকে পার্শ্ববর্তী দেশে পাঁচারের উদ্দেশ্যে আসামীদ্বয় একটি রুমে তালাবদ্ধ অবস্থায় আটকে রাখে এবং গত চার মাস যাবত বিভিন্ন সময়ে বিভিন্ন ব্যক্তির সাথে শারিরিক সম্পর্ক করতে বাধ্য করে। ভিকটিম শারিরিক সম্পর্ক করতে না চাইলে আসামীদ্বয় তাকে বিভিন্ন ভয়ভীতি সহ প্রাণনাশের হুমকি প্রদান করতো। এভাবে উক্ত ভিকটিম বিভিন্ন ব্যক্তির সাথে বিভিন্ন সময়ে জোর পূর্বক শারিরিক সম্পর্ক করার কারনে ২ মাসের সন্তান সম্ভাবা হয়ে পরে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং পলাতক অন্য আসামীদের গ্রেফতারে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

twenty − ten =

বাংলাদেশ একাত্তর