আওয়ামীলীগ

বৃদ্ধকে ঘুষি দিলো মেয়র কাদের মির্জা

%e0%a6%ac%e0%a7%83%e0%a6%a6%e0%a7%8d%e0%a6%a7%e0%a6%95%e0%a7%87-%e0%a6%98%e0%a7%81%e0%a6%b7%e0%a6%bf-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%b2%e0%a7%8b-%e0%a6%ae%e0%a7%87%e0%a7%9f%e0%a6%b0-%e0%a6%95%e0%a6%be

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালী’র বসুরহা’ট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা এক অসহায় বৃদ্ধকে ঘুষি মারার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন কাদের মির্জা। (১৬ জুলাই) শুক্রবার সকালে ঈদুল আজহা উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে শাড়ি ও লুঙ্গি বিতরণের সময় ওই বৃদ্ধকে ঘুষি মারেন মেয়র।

মেয়র কাদের মির্জার ২০ মিনিট ৫৮ সেকেন্ডের ফেসবুক লাইভের মধ্যে ১৭ মিনিট ৩০ সেকেন্ডের সময় দেখা যায়, মেয়র আবদুল কাদের মির্জা এক বৃদ্ধকে শাড়ি দিয়েছেন। বৃদ্ধ শাড়িটি পরিবর্তন করতে চাইলে কাদের মির্জা বৃদ্ধর হাত থেকে কাপুড় কেড়ে নিয়ে তার বুকে ঘুষি মেরে সরিয়ে দেন। এবং আরো দেখা গেছে এক নারীর উপর কাদের মির্জা হাতে শাড়ী দিয়ে তেড়ে উঠেন। ভিডিও তে দেখা যায় তিনি পরপর আরো অনেকের উপর রেগেমেগে তেড়েফুঁড়ে উঠছেন।

এদিকে বৃদ্ধকে ঘুষি মারার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুহুর্তের মধ্যে ভাইরাল হয়। এ নিয়ে ব্যাপক আলোচনা সমালোচনার মুখে পড়েন মেয়র কাদের মির্জা।

কাদের মির্জার এমন আচরণে সামাজিক যোগাযোগ মাধ্যমে নেটিজেনরা বিরূপ মন্তব্যও করেন।

এ বিষয়ে, জানতে মেয়র আবদুল কাদের মির্জার মুঠোফোনে একাধিকবার ফোন দিলেও তিনি রিসিভ করেননি।

প্র’সঙ্গত, আওয়ামী লীগের সাধারণ সম্পাদ’ক এবং সড়ক পরি’বহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরে’র ছোট ভাই বসুরহাট পৌরসভা’র মেয়র আবদুল কাদের মির্জা। পৌরসভা’ নির্বাচনের আগে বিভিন্ন ইস্যুতে কথা বলে আলোচনায় আসেন তিনি।’

স্থানীয় রাজনৈতিক নেতারা বলেন কাদের মির্জা বয়সকালে এর চেয়েও খারাপ আচরণ করেছে সাধারণ মানুষের সাথে। কথার চেয়ে হাত চলে বেশি তার। বৃদ্ধকে ঘুষি মারার বিষয়ে তারা খুবই দুঃখ প্রকাশ করেছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

fifteen − 13 =

বাংলাদেশ একাত্তর