সোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪ | ৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বিশ্বম্ভরপুর উপজেলা চেয়ারম্যান পদে নতুন দুই মুখ

প্রতিবেদক
bangladesh ekattor
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১২:৩১ অপরাহ্ণ

আজিজুল ইসলাম সুনামগঞ্জ:

প্রকাশিত: সোমবার,১২ ফেব্রুয়ারী,২০২৩,

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় চেয়ারম্যান পদে এবার আরো নতুন দুই মুখের সম্ভাবনা রয়েছে।
তারা হলেন বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী (তপন) এবং আরেকজন হলেন সলুকাবাদ ইউনিয়নের বাঘবেড় গ্রামের মোহন মিয়া (বাচ্চু) সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই দুজনের ছবি দিয়ে নির্বাচনের জানান দিচ্ছে।
অনেকেই বলেছেন, সলুকাবাদ ইউনিয়ন থেকে কখনও উপজেলা পর্যায়ে চেয়ারম্যান পদে কোন প্রার্থী পাননি তাই এবার তারা অন্তত একজন প্রার্থী হলেও উপজেলা নির্বাচনে চান।
তাদের সাথে কথা বলে আরও জানতে পারি, অনেকেই বলেছেন, ডিজিটাল যুগে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তারই প্রতিফলনে প্রতিটি উপজেলার প্রতিটি গ্রামও শিক্ষার আলোয় আলোকিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় সলুকাবাদ ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নতুন দুই মুখও দেখতে পাচ্ছেন ইউনিয়ন বাসী।

দু’জন নুতন মুখ ছাড়াও সলুকাবাদ থেকে আরও অনেককেই নির্বাচন করবেন বলে জানা গেছে। তবে তপন এবং মোহন হলো পরিক্ষিত এবং সুশিক্ষিত উপজেলার চেয়ারম্যান হলে জনগণের সেবা করতে পারবে, মানুষ সুখ দুঃখের সাথী হবেন এমনটাই আশা এলাকাবাসীর।

উপজেলার নির্বাচন বিষয়ে নুরে আলম সিদ্দিকী (তপন) এর সাথে কথা হলে তিনি জানান দল থেকে যদি সাপোর্ট করে তাহলে তিনি নির্বাচন করবেন, দল যদি সাপোর্ট না করে তাহলে সলুকাবাদ ইউনিয়নে যাকেই দল মনোনীত করবেন তার হয়ে মাঠে থাকবো।

মোহন বাচ্চু তিনি বলেন সৃষ্টিকর্তা চাইলে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করব ইনশাআল্লাহ এবং উপজেলার সকল স্তরের জনগণের সার্বিক সহযোগিতা কামনা করি।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ