শুক্রবার , ২২ এপ্রিল ২০২২ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বাঙলা কলেজে সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ২২, ২০২২ ১০:১৮ অপরাহ্ণ

সরকারি বাঙলা কলেজে “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” বাঙলা কলেজ শাখার উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ এপ্রিল) কলেজ অডিটোরিয়ামে সুবিধাবঞ্চিত ৫০ টি পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন” এর কেন্দ্রীয় উপদেষ্টা ও সরকারি বাঙলা কলেজ শাখার প্রধান পৃষ্ঠপোষক সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান।

সরকারি বাঙলা কলেজ শাখার সভাপতি আকিবুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম মুহিতের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারি বাঙলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো: জাহাঙ্গীর হোসেন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যাপক মিটুল চৌধুরী, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সরকারি বাঙলা কলেজ শাখার প্রধান উপদেষ্টা সহযোগী অধ্যাপক কামরুন্নাহার সপ্না ও সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক গোলাম মোস্তফা মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. ফেরদৌসী খান বলেন, আমরা সবসময় গরীব অসহায় মানুষকে সহযোগিতা করার চেষ্টা করি এবং তা অব্যাহত রাখবো।

উপস্থিত শিশুদের অভিভাবকদের উদ্দেশ্য তিনি বলেন, আপনারা আপনাদের সন্তানদের লেখাপড়া শিখিয়ে মানুষের মত মানুষ করে গড়ে তুলবেন। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়ন করে বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলতে আপনাদের সন্তানদের উচ্চ শিক্ষায় শিক্ষিত করতে হবে। এসময় তিনি সকল প্রকার সহযোগিতা করার আশ্বাস দেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাইদুর রহমান (সভাপতি, আলো ব্লাড ডোনেশন), রাজন রেজা তানিম (সহপরিচালক, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন), মুহাম্মদ আলী (সভাপতি, ঢাকা জেলা), কাবুল মল্লিক বাবু  (সাংগঠনিক সম্পাদক, মিরপুর শাখা)।

উল্লেখ্য, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন সরকারি বাঙলা শাখার তত্বাবধানে প্রতি শুক্র ও শনিবার ৮০ জন হতদরিদ্র শিক্ষার্থীদের নিয়মিত পাঠদান করে থাকেন সরকারি বাঙলা কলেজের সদস্যরা।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ