বুধবার , ২৭ নভেম্বর ২০১৯ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে আওয়ামীলীগের বর্ধিত সভা- যেন জনসভায় রুপ

প্রতিবেদক
bangladesh ekattor
নভেম্বর ২৭, ২০১৯ ৪:৪৫ অপরাহ্ণ

(বাংলদেশ একাত্তর) আসছে আওয়ামীলীগের ঢাকা মহানগর উত্তরের কাউন্সিল উপলক্ষে রাজধানীর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত। মঙ্গলবার বিকাল ৫টায় রাজধানীর বাউনিয়াবাধ এলাকায় ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের এক বর্ধিত সভা – যেন জনসভায় রুপ ধারন করে।

আগামী ৩০ নভেম্বর ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের কাউন্সিলে ওয়ার্ড আওয়ামীলীগের অংশ গ্রহনের প্রস্তুতি উপলক্ষে আয়োজিত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব খলিলুর রহমান খলিল।

পল্লবী ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভায় উৎসুক জনতার ধল।

আরো উপস্থিত ছিলেন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ,  কৃষকলীগ, শ্রমীকলীগ, মহিলা আওয়ামীলীগ, বাস্তহারালীগ, ছাত্রলীগ সহ ও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। উপস্থিত নেতাকর্মীরগন তাদের সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, মাঠ পর্যায়ের কর্মীদের স্বতস্ফুর্ত অংশ গ্রহনের মাধ্যমে আগামী মহানগর উত্তর কাউন্সিলকে সফল করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভার সভাপতি  ও ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক খলিলুর রহমান তার বক্তব্যে বলেন, ঢাকা -১৬ আসনের মাননীয় সাংসদ আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার হাতকে শক্তিশালী করতে এবং তার দিক নির্দেশনায় আগামীতে রাজনৈতিক পথ চলতে আমরা দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের সবাইকে একসাথে সামনে এগোতে হবে, সকল ভেদাভেদ ভূলে দলের আদর্শ বুকে ধারন করে। মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে সকলের আবস্থান থেকে কাজ করতে হবে। খলিল বলেন, আজ ৫নং ওয়ার্ড বর্ধিত সভা দেখে মনে হচ্ছে জনসভা আমি উপস্থিত সকলকেই আমার অন্তরের অন্তর থেকে ধন্যবাদ জানাই এবং যারা ইচ্ছা থাকা সত্বেও আসতে পারেননি তাদেরও আমি ধন্যবাদ জানাই। সন্ধ্যা ৬টার দিকে শেষ হয় বর্ধিত সভা।

অনুষ্ঠান শেষে প্রিয় নেতা খলিলুর রহমান খলিলের সাথে কোলাকুলি ও করতে দেখা গেছে সাধারণ জনগনের সাথে। এসময় সকল বয়সের নারি পুরুষ একত্র হয়ে, খলিল ভাই তুমি এগিয়ে চল আমরা আছি তোমার সাথে, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু এভাবেই শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠে স্থানটি।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত