সারাদেশ

পল্লবীতে বঙ্গবন্ধুসহ দেশবাসির জন্য দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত

%e0%a6%ac%e0%a6%99%e0%a7%8d%e0%a6%97%e0%a6%ac%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a7%e0%a7%81%e0%a6%b8%e0%a6%b9-%e0%a6%a6%e0%a7%87%e0%a6%b6%e0%a6%ac%e0%a6%be%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%9c%e0%a6%a8%e0%a7%8d

বঙ্গবন্ধুসহ দেশবাসির জন্য দোয়া ও মুনাজাত করা হয় সার্বিক সহযোগিতায় -আমান উল্লাহ আমান।

বাংলাদেশ একাত্তর.কম/নিজস্ব প্রতিবেদকঃ মানিক।

বাংলাদেশ আওয়ামী অঙ্গ-সংগঠনের “সেচ্ছাসেবক লীগ” এর পক্ষ থেকে বঙ্গবন্ধুসহ দেশবাসীর জন্য দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়।

আমান উল্লাহ আমান সহসভাপতি পল্লবী থানা ঢাকা মহানগর উত্তর। নিজ কার্যালয়ে ইসলামী শরিয়ত মতে দোয়া ও মুনাজাত শুরতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা ও বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘআয়ু কামনা করেন সেই সাথে করোনা থেকে মুক্তির লক্ষে দেশবাসীর জন্য ও দোয়া করা হয়।

উক্ত দোয়া ও মুনাজাতে উল্লেখ করে  বলেন, এই পবিত্র বরকতময়,ত্যাগের এবং খুশির ঈদে কামনা করছি,আপনাদের ঈদ হোক দীনি আমেজে আনন্দময়,বয়ে আনুক আপনাদের দুনিয়া ও আখেরাতের জীবনে অনাবিল সুখ,শান্তি ও সমৃদ্ধি। যারা দেশ পরিচালনায় নিয়জিত তাদের সুস্থতা ও দীর্ঘআয়ু কামনা করেন।

কোরবানি উপলক্ষে উল্লেখ করে আরো  বলেন, মহান আল্লাহর নৈকট্য লাভের মহৎ উদ্দেশ্যে আত্মোৎসর্গ করা তথা সকল পাপ, হিংসা-বিদ্বেষ, অমানবিকতা, জুলুম-অত্যাচার, লোভ-ক্রোধকে পরিহার করে আত্মনিবেদিত হওয়া এবং মনের গভীরে আল্লাহর প্রতি সিমাহীন ভালোবাসার নিদর্শন স্বরূপ তাঁরই হুকুমে কোরবানী করাই হচ্ছে এর প্রধান শিক্ষা।

উক্ত অনুষ্ঠান শেষে সহসভাপতি আমান উল্লাহ আমান বলেন, আসুন আমরা কোরবানীর মূল শিক্ষা ব্যক্তি জীবনে প্রতিফলিত করি, মহান আল্লাহর সন্তুষ্টি ও নৈকট্য লাভ করি। দরিদ্র ও অসহায় মানুষের দিকে সাহায্য ও সহমর্মিতার হাত প্রসারিত করি।
ঈদের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দেই।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশসহ বিশ্বের সকল মুসলমানদেরকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

1 × two =