NEWS, অন্যান্য, আওয়ামীলীগ, রাজধানী

পল্লবীতে পূর্বের এসিকে বিদায়ী  ও নতুন এসি কে বরণ অনুষ্ঠান

%e0%a6%aa%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%ac%e0%a7%80%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%aa%e0%a7%82%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%ac%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%8f%e0%a6%b8%e0%a6%bf%e0%a6%95%e0%a7%87-%e0%a6%ac

শেখ রাজু আহমেদ :  আজ বৃহস্পতিবার পল্লবী ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এবি,এম জাকির হোসেনের বিদায় ও নতুন এসি শেখ শামিমের সংবর্ধনা অনুষ্ঠান আয়োজন করা হয়।

পল্লবীতে পুর্বের এসিকে বিদায়ী ও নুতন এসিকে সংবর্ধনা অনুষ্ঠানে এমপি আলহাজ ইলিয়াস উদ্দিন মোল্লা।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, ঢাকা -১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা। পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বিশেষ ছুটিতে বাইরে থাকায় অনুষ্টানের সভাপতিত্ব করেন, ইনেসপেক্টর অপারেশন ইমরানুল ইসলাম (প্রিন্স)। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন পল্লবী থানা ইনেসপেক্টর তদন্ত মুইনুল কবির।

এবি,এম জাকির হোসেন ও খলিলুর রহমান (খলিল)সহ অনেকে

 

 

বিশেষ অতিথি ছিলেন- রুপনগর থানা- ওসি, এস এম শাহ আলম। তাইজুল ইসলাম চৌধুরী বাপ্পী , সভাপতি পল্লবী থানা যুবলীগ ও খলিলুর রহমান (খলিল) সাধারণ সম্পাদক ৫নং আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানে  আওয়ামীলীগের বিশাল বহর নিয়ে অনুষ্ঠান স্থলে আগমন করেন, পল্লবী থানা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগ, কৃষকলীগ স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পল্লবী থানার শুধীজনসহ আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। উল্লেখ্য, প্রায় ৪ বছর এ বি এম জাকির হোসেন পল্লবী জোনে দায়িত্ব পালন করেন এবং একাধিকবার শ্রেষ্ট এসির পুরস্কারে ভুষিত হন।

এখন তার স্থানে সদ্য যোগদান করেন শেখ শামিম। এবি এম জাকির সাহেবের মতোই পল্লবী ও রুপনগর এলাকার সকল অপরাধ দমনে কাজ করবেন শেখ শামিম এমনটাই আশা করছেন এলাকাবাসী। শেখ শামিম তার স্বাগত বক্তব্যে বলেন , আপনারা আমার পাশে থাকলে আপনাদের মনের মতো অপরাধ মুক্ত এলাকা উপহার দিতে পারবো।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

9 − 4 =