বুধবার , ১ ফেব্রুয়ারি ২০২৩ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পলাশবাড়ী থানা হত্যা মামলার প্রধান আসামি ঢাকায় গ্রেফতার

প্রতিবেদক
bangladesh ekattor
ফেব্রুয়ারি ১, ২০২৩ ১:২৪ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম; নিজেস্ব প্রতিবেদক:

গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার শাম্মি হত্যা মামলার প্রধান আসামী মোঃ জাহাঙ্গীর আলম ঢাকার আদাবর এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি চৌকস আভিযানিক দল ১ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকার আদাবর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার আলোচিত শাম্মি হত্যা মামলার প্রধান নামীয় আসামী কুখ্যাত খুনী মোঃ জাহাঙ্গীর আলম’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

জিজ্ঞাসাবাদ ও ঘটনার বিবরণে জানা যায়, মৃত ভিকটিম শাম্মি বেগম এর সাথে গ্রেফতারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর আলম (৩২) এর প্রায় ১০ বছর পূর্বে ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। সংসার জীবনে তাদের ২ টি ছেলে সন্তান রয়েছে। মাঝেমধ্যেই গ্রেফতারকৃত আসামী এবং তার পরিবারের সদস্যরা পারিবারিক বিষয়াদি নিয়ে শাম্মি বেগমকে শারীরিক ও মানষিক ভাবে নির্যাতন করত। শাম্মি বেগম তার ২ সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে আসামীর সাথে অতিকষ্টে জীবন যাপন করে আসছিল। পরে পূর্বপরিকল্পিত ভাবে জাহাঙ্গীর আলম সহ তার পরিবারের অন্যন্য সদস্যরা গলা টিপে শ্বাসরুদ্ধ করে হত্যা করে।

এরপর মৃত শাম্মি বেগমের বাড়ি হতে তার বাবা-মা, ভাই ও পরিবারের অন্যান্য লোকজন আসামীর বাড়িতে উপস্থিত হতেই আসামীর বাড়ীর ভিতর আঙ্গিনায় শাম্মি বেগমের মৃত দেহ দেখতে পায়। এ সংক্রান্তে ভিকটিমের পিতা বাদী হয়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় গ্রেফতারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর আলম সহ মোট ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

স্থানীয় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় যে, উক্ত আসামী ছদ্মবেশে ঢাকা মহানগরীর আদাবর থানাধীন এলাকায় অবস্থান করছে যার প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে আসামী মোঃ জাহাঙ্গীর আলম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। র‌্যাবের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী শাম্মি বেগমের হত্যা মামলার সাথে সরাসরি জড়িত বলে স্বীকার করেছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের কুখ্যাত খুনিদের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব ৪ থেকে জানানো হয়।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ