শনিবার , ৩১ মার্চ ২০১৮ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

নরসিংদীতে মাদ্রাসা ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ

প্রতিবেদক
bangladesh ekattor
মার্চ ৩১, ২০১৮ ২:৩৫ পূর্বাহ্ণ

নরসিংদী প্রতিনিধিঃ বাংলাদেশ একাত্তর।
নরসিংদীর মনোহরদীতে এক মাদ্রাসা ছাত্রীকে রাস্তা থেকে জোড় পুর্বক  তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় কামরুল ইসলাম (২৫) নামে এক যুবককে আসামি করে মনোহরদী থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন ওই ছাত্রী মা।

মামালা সূত্রে জানা গেছে, ওই ছাত্রী স্থানীয় একটি মাদ্রাসা থেকে এ বছর দাখিল পরীক্ষা দিয়েছে। বৃহস্পতিবার বিকালে নিজ বাড়ি থেকে সে চাচার বাড়িতে যাচ্ছিল। পথে উপজেলার কৃষ্ণপুর এলাকার সুরুজ মিয়ার ছেলে কামরুল তার মুখ চেপে পাশের দেওয়ান আলীর পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ঘরের ভেতরে মেয়েটিকে আটকে রেখে বাহির থেকে দরজা বন্ধ করে কামরুল পালিয়ে যায়। মেয়েটি দীর্ঘক্ষণ চেষ্টার পর ছাত্রীটি তার হাত ও মুখের বাঁধন খুলে চিৎকার করলে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে   মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন ।

এই ঘটনার বিষয়ে জানতে চাইলে কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল ইসলাম আকন্দ বলেন , এ ঘটনার পরপরই তাদের বাড়িতে গিয়ে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি।

মনোহরদী থানার ওসি ফখরুদ্দিন ভুইয়া বলেন, ধর্ষণের ঘটনায় শুক্রবার বিকালে মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত কামরুল ইসলামকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত