রবিবার , ১১ অক্টোবর ২০২০ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ধর্ষণের হুমকি দেয় আমাকে: মিথিলা

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ১১, ২০২০ ৯:৪৫ পূর্বাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/অলাইন ডেক্স:

মিডিয়া জগতের অনেকেরই ধারণা দ্বিতীয় বিয়ে-ই কাল হলো তার। প্রেম-বিয়ে নিয়ে অনেকবার সংবাদের শিরোনাম হয়েছেন মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। সেই ধারাবাহিকতায় ফের আলোচনায় তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, আমাকে একদল মানুষ নিয়মিত ধর্ষণ করার হুমকি দেয়। আমি তাদের কি ক্ষতি করেছি।

মিথিলা বলেন, সোশ্যাল মিডিয়া জুড়ে একদল মানুষ আছে যারা আমাকে প্রতিনিয়ত বলে আমার আত্মহ’ত্যা করা উচিত। আমি নাকি এতটাই খারপ। শুধু তাই নয় তারা আমাকে ধ’র্ষণের হু’মকিও দেয়।

সেই সব মানুষদের উদ্দ্যেশ্যে মিথিলা বলেন, যারা ঐসব কথা বলে ‘বা’ হুমকি দেয়, আমার মনে হয় তারা মানুষিকভাবে অসুস্থ, না হয় তারা নিজেদের জায়গা থেকে প্রচুর অসুখী অথবা তাদের শিক্ষার অভাব।

বর্তমানে ওপার বাংলায় অবস্থান করছেন সময়ের অন্যতম বিয়ে নিয়ে আলোচিত এই অভিনেত্রী। গত আগস্টে বিশেষ ব্যবস্থায় ভারতে থাকা স্বামী সৃজিত মুখার্জির কাছে যান তি’নি।

উল্লেখ্য, ২০০৬ সালে সঙ্গীতশিল্পী তাহসানের সঙ্গে বিয়ে হয় মিথিলার। বিয়ের পরে উভয়ে যৌথভাবে বের করেছেন একাধিক গানের এ্যালবাম। ২০১৩ সালে এই দম্পতির ঘর আলো করে আসে একমাত্র কন্যাসন্তান আইরা।

২০১৭ সালের জুলাইয়ে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে ২০১৯ সালের ৬ ডিসেম্বর কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। দুই পরিবারের সদস্যরা থেকে সামাজিক ভাবে তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে অনুষ্ঠান সম্পুর্ন হয়।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ