সোমবার , ২৮ জানুয়ারি ২০১৯ | ১১ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

দুর্গাপুর উপজেলা নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী-আব্দুল কাদের মন্ডল।

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২৮, ২০১৯ ১২:২৫ পূর্বাহ্ণ

শাহিন আলম – সংবাদ পাঠিয়েছেন  (রাজশাহী দূর্গাপুর থেকে )

রাজশাহীর দুর্গাপুর- উপজেলা নির্বাচনে  চেয়ারম্যান পদপ্রার্থী জনাব, আব্দুল কাদের মন্ডল।

তিনি উপজেলার সাবেক সফল ভাইস চেয়ারম্যান ও দূর্গাপুর গ্রামের অদিবাসী তিনি। তিনি সেই কিশোর বয়স থেকে ছাত্র-রাজনীতির মাঠে ময়দানে রাজপথে সংগ্রাম করে ছাত্রলীগ, যুবলীগ শেষ করে এখন দুর্গাপুর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য ও দুর্গাপুর উপজেলার ভাইস চেয়ারম্যান। 

জানা যায়, আব্দুল কাদের মন্ডল তিনি ছাত্র জীবন থেকে রাজনীতি শুরু করেন। ১৯৯০ সালে প্রথম দূর্গাপুর ছাত্রলীগের নেতা হিসেবে নির্বাচিত হন।পরে হয়ে উঠেন যুব সমাজের গর্ব ও অংকার ব্যতিত্ব হিসেবে যুবলীগের নেতা অদিভুষ্টহন অল্প সময়ে। তিনি দুর্গাপুর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ও বিপুল ভোটে জয় লাভ করেন। যিনি তৃণমূল থেকে দূর্গাপুর উপজেলা আওয়ামীলীগের মুল দলে কার্যনির্বাহী কমিটির সদস্য হন।

আঃ লীগের প্রতি ভালোবাসা আস্থার বিশ্বাস আছে বলেই সেই কিশোর বয়স থেকে জীবন যৌবন চুচ্ছ করে দলের স্বার্থে কাজ করেছেন সব সময়। এখন শেষ কালের দাড় প্রান্তেও শুধু দলকেই দিয়েই গেছেন বিনিময়ে নিজ স্বার্থ কখনোই খুজতে মরিয়া হননি। 

এবার দুর্গাপুর-বাসী, চেয়ারম্যান পদে আব্দুল কাদের মন্ডলকেই চায়- এমনো বলা বলি করতে শোনা যায় এলাকার মানুষের মুখে মুখে।

এছাড়াও বর্তমান তিনি একজন সফল ব্যবসায়ী। এক প্রশ্নের জবাবে কাদের মন্ডল বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হতে চাই, মৃত্যুর পরও যেন আমি আমার উপজেলার মানুষের ভালোবাসা পাই।

দুর্গাপুরের বিভিন্ন স্থান ঘুরে জানা যায় যে, সাধারন মানুষের বিপদে আপদে মিশে আছে ছায়ার মত। তাকে এলাকার ছোট থেকে বড় মুরুব্বিরাও তাকে পছন্দ করেন। এলাকাবাসীরাও চান এবারের দুর্গাপুরের চেয়ারম্যান কাদের মন্ডলই।

কাদের মন্ডল বলেন, রাজনীতি করি দল ও সাধারণ মানুষের স্বার্থে  ব্যক্তিগত স্বার্থে নয়। দুর্গাপুরের রাজনীতিতে ক্লিনইমেজ ধারী এই আওয়ামীলীগ নেতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এ আসনের এমপি ডা. মনসুর রহমানের পক্ষে গণসংযোগ ও ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে উপজেলার আপামর জনগণের কাছে বেশ সুনাম কুড়িয়েছেন।

২০১০ সালে আ.লীগের মনোনীত প্রার্থী হিসেবে দূর্গাপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে বিপুল ভোটে জয় লাভ করেন তিনি। দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেলে দুর্গাপুর-পুঠিয়ার এমপি ডা. মনসুর রহমানের হাতকে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আব্দুল কাদের মন্ডল।

ইতিমধ্যে তিনি দুর্গাপুর উপজেলার বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সাথে সৌজন্যে সাক্ষাৎ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।নির্বাচনি প্রচার প্রচারণায়  সবার থেকে বেশ এগিয়ে  রয়েছেন। তিনি আশা করেন দল থেকে তাকেই মনোনয়ন দিবে।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত