NEWS, অন্যান্য, অর্থ ও বাণিজ্য, লাইফ স্টাইল, শিক্ষাঙ্গন, শিল্প ও সাহিত্য

তাড়াইল উপজেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার-২০১৯ অনুষ্ঠিত হবে”আজও”

%e0%a6%a4%e0%a6%be%e0%a7%9c%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2-%e0%a6%89%e0%a6%aa%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%aa%e0%a6%b0%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%9c%e0%a6%be

বাংলাদেশ একাত্তর.কম (সুব্রত চক্রবর্তী) তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলা পর্যায়ে জাতীয় শিশু পুরস্কার ২০১৯খ্রিঃ উপজেলা হলরুমে অনুষ্ঠিত হয়েছে। সরেজমিনে গিয়ে দেখা যায় যে, উপজেলার বিভিন্ন স্কুলের আমাদের আগামী দিনের সুন্দুর ভবিষ্যৎ কোমলমতি প্রাণ শিশু ছাত্র -ছাত্রী সহ শিক্ষকবৃন্দের উপস্থিতিতে উপজেলা হলরুমে উৎসবমুখর পরিবেশ ছিলো চোখে পড়ার মত।

প্রতিটি শিক্ষার্থী নিজ নিজ দক্ষতা ও কৌশলে বিচিত্র পরিবেশনা মঞ্চে উপস্থাপন করে চলছিল।

শিক্ষক, নির্বাচকবৃন্দ ও অভিভাবকদের চোখ মোহিত প্রায় ছাত্র-ছাত্রীদের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক পরিবেশনায়। উপজেলা হল রুমে আগত দর্শক ও অভিভাবক সোহেল জানান,ছাত্র-ছাত্রীদের মধ্যে খেলাধূলা ও সাংস্কৃতিক বিভিন্ন পরিবেশনায় তাদের অংশ গ্রহণ সুনিশ্চিত করতে পারলে সুপ্ত প্রতিভার বিকাশ ঘটবে।

ক্রীড়া শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক জাতীয় শিশু পুরস্কার ২০১৯ইং রবিবার(২০জানুয়ারী) ও ২১ জানুয়ারী আজ সোমবার পর্যন্ত অনুষ্ঠানটি চলমান থাকবে বলে ও জানাগেছে । উক্ত অনুষ্ঠানের সার্বিক ভাবে আয়োজন করেছেন, তাড়াইল উপজেলা প্রশাসন ও তাড়াইল উপজেলা শিক্ষা অফিস । সব কিছু মিলিয়ে আজও অনুষ্ঠানটি সুন্দর মনোরম পরিবেশ থাকবে বলেও শত ভাগ আশা বাদী তাড়াইল উপজেলা প্রশাসন ও তাড়াইল উপজেলা শিক্ষা অফিসের নেতৃবৃন্দরা।

Print Friendly, PDF & Email
Comments
Share
Avatar

bangladesh ekattor

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

4 × 5 =