রাজধানী

ডিবির হাতে গ্রেফতার প্রজাপতি পরিবহনের এমডি-রফিকুল ইসলাম

%e0%a6%a1%e0%a6%bf%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%b0-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%87-%e0%a6%97%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%ab%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%aa%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%9c%e0%a6%be

বাংলাদেশ একাত্তর.কম/সুমন আহমেদ:

প্রতারনার মামলায় গ্রেপ্তার হয়েছেন প্রজাপতি পরিবহনের এমডি কে এম রফিকুল ইসলাম। বুধবার সন্ধ্যা ৭ টার দিকে মিরপুর সাড়ে এগারো কালসী রোডের প্রজাপতি পরিবহনের কার্যালয়ের সামনে থেকে আটক করে ডিবি পুলিশ। এরপর পল্লবী থানায় হস্তান্তর করা হয়।

সূত্র জানায় ঢাকা সিএমএম কোর্টের সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামি ছিলেন রফিকুল ইসলাম।

পল্লবী থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, প্রজাপতি পরিবহনের এমডি সিআর মামালার ওয়ারেন্টভুকত আসামি। মামলাটি কোর্টে হয়েছে। সন্ধ্যায় ডিবি পুলিশ গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করে। কাল আদালতে প্রেরণ করা হবে।

এমডির ঘনিষ্ঠরা বলেন, কোর্টে কবে মামলা হয়েছে এ বিষয়ে আমরা কেউ জানিনা। গাড়ী থেকে নামার সাথেই চিলের মত ছৌ মেরে তাকে নিয়ে যায়। আমরা দুশ্চিন্তায় পরে যাই। হঠাৎ কারা তুলে নিয়ে গেলো। পরে পল্লবী থানার সাথে যোগাযোগের মাধ্যমে জানতে পারলাম সে ডিবি পুলিশের আওতায় রয়েছে। তারা বলেন, থানায় এসে বাদীর নাম জেনেছি। তার সাথে আমাদের ভালো সম্পর্ক কেন তিনি এই মিথ্যা মামলা করেছে আমরা বুঝতেছিনা। তবে দীর্ঘ দিন ধরে পরিস্থানের চেয়ারম্যান শিরিন শান্তির সাথে রফিকুলের বিরোধ চলে আসছিলো। পরিস্থানের রোড পারমিট ৫৯টি আর তাদের গাড়ী চলে ১৭২ টি। ১১৩ টি গাড়ী পরিস্থানে অবৈধ চলে। 

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

7 + 11 =