বুধবার , ৪ আগস্ট ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

চিত্রনায়িকা পরিমণি র‌্যাবের হাতে আটক

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ৪, ২০২১ ৬:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদকঃ

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণির বনানীর বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।, আজ বুধবার (৪ আগস্ট)  বিকেল ৩টার দিকে তার বাসায় অভিযান শুরু হয়।

দেখা যায়, পরীমণির বাসার গেটের বাইরে র‌্যাবের সদস্যরা অবস্থান করছেন। তার বাসাটি ঘিরে রেখেছেন। প্রথমে বাসার গেট খুলতে চাননি পরীমণি। পরে র‌্যাব সদস্যদের পরিচয় জানতে পেরে বাসার গেট খুলে দেন তিনি। র‌্যাব সদস্যরা তার বাসার ভেতরে অবস্থান করে তাকে আটক করেন। তবে কি কারনে তাকে আটক করা হয়েছে তা বিস্তারিত জানা যায়নি।

র‌্যাব সদস্যরা ভিতরে প্রবেশের আগে ফেসবুক লাইভে এসে পরীমণি বলেন, ‘কারা যেন আমার বাসায় ঢোকার চেষ্টা করছে। কেউ কালো কাপড় পরে আছেন, কেউ রঙিন কাপড় পরে আছেন। এদের চেহারা কেমন জানি এরা কারা বুঝতে পারছিনা।

পরীমনি বলেন, পুলিশ হলে তো দরজা খুলেই দেব। কিন্তু তারা তো পরিচয় দিচ্ছে না। মেরে ফেললে সবার সামনে মেরে ফেলে যাক। আমি লাইভ কাটব না। সবাই দেখুক। সবাইকে দেখায় দেব, এরা কী কী করে। লাইভে থাকা অবস্থায় তার পরিচিত কাউকে বলছেন বনানী থানায় কল দিলাম কোনো সাড়াশব্দ নেই। ডিবি অফিসে ফোন করে জানলাম তাদের কেউ আসেনি। আমাকে সহযোগিতা করো, আমি মরে গেলে তোমারা আসবা।

 

সর্বশেষ - সর্বশেষ সংবাদ