আইন ও আদালত

চাঞ্চল্যকর লালন হত্যা মামলার পলাতক ২ আসামী গ্রেফতার

%e0%a6%9a%e0%a6%be%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9a%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%af%e0%a6%95%e0%a6%b0-%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b2%e0%a6%a8-%e0%a6%b9%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be-%e0%a6%ae%e0%a6%be

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

চাঞ্চল্যকর আমির হোসেন দেওয়ান ওরফে লালন হত্যা মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত এজাহারনামীয় পলাতক ২ জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।,

উল্লেখ্য গত ২৬ জুন ২০২০ ইং তারিখে মানিকগঞ্জ জেলার সিংগাইর থানার আমির হোসেন দেওয়ান অরফে লালন নামে এক ব্যাক্তি খুন হলে এলাকায় এবং মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরবর্তীতে মৃতের স্ত্রী বাদী হয়ে সিংগাইর থানার মামলা নং-২০, ২৭/০৬/২০২০ তারিখে ধারাঃ দন্ডবিধি আইনের ৩০২/২০১/৩৪ পেনাল কোড ১৮৬০ মামলা দায়ের করেন। হত্যার পরপরই আসামীরা এলাকা ছেড়ে অন্যত্র আত্মগোপন করে থাকে।

এঘটনার পরপরই আসামীদের গ্রেফতারের জন্য র‌্যাব-৪ এর গোয়েন্দা দল পুলিশের পাশাপাশি ছায়াতদন্ত শুরু করে এবং আসামীদের অবস্থান শনাক্তে উন্নত তথ্যপ্রযুক্তি ব্যবহার করে র‌্যাবের দীর্ঘ প্রচেষ্টার পর উক্ত মামলার এজাহারনামীয় ১ ও ৩ নং আসামীকে “বৃহস্পতিবার” ১০ জুন ২০২১ তারিখে ঢাকা জেলার বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়।

আসামীরা হলো মোঃ উজ্জল খন্দকার (৩৭), জেলা- মানিকগঞ্জ।, মোঃ করম আলী (৩০), জেলা- মানিকগঞ্জ।,

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীদ্বয় উক্ত হত্যার সাথে প্রত্যক্ষভাবে জড়িত বলে স্বীকারোক্তি প্রদান করেছে। গ্রেফতারকৃত আসামীদের সিংগাইর থানায় হস্তান্তর করা হয়েছে এবং পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাব-৪ এর জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

 

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

16 + 9 =

বাংলাদেশ একাত্তর