বি এন পি, রাজধানী, রাজনীতি

বেগম খালেদা জিয়ার মুখ দিয়ে রক্তপাত হচ্ছে

%e0%a6%96%e0%a6%be%e0%a6%b2%e0%a7%87%e0%a6%a6%e0%a6%be-%e0%a6%9c%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%ae%e0%a7%81%e0%a6%96-%e0%a6%a6%e0%a6%bf%e0%a6%af%e0%a6%bc%e0%a7%87-%e0%a6%b0%e0%a6%95

বাংলাদেশ একাত্তর.কম/নিজেস্ব প্রতিবেদক:

বেগম খালেদা জিয়ার মুখ দিয়ে রক্তপাত হচ্ছে। পায়খানার রাস্তা দিয়ে রক্তপাত হচ্ছে। ব্লাড প্রেসার একশোর নিচে নেমে এসেছে। খালেদা জিয়া যে কোনো মুহূর্তে চলে যেতে পারেন।

রাজধানীর নগর গণস্বাস্থ্য কেন্দ্রে বুধবার বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে’ আয়োজিত নাগরিক সংবাদ সম্মেলনে এ আশঙ্কা প্রকাশ করেন। গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে হাসপাতালে যান জাফরুল্লাহ চৌধুরীসহ রাজনৈতিক এবং নাগরিক সমাজের নেতারা। সেখানে তারা দীর্ঘ সময় থেকে প্রিয় নেত্রীর শারীরিক খোজখবর নেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যের অবস্থা অত্যন্ত ক্রিটিক্যাল। মেডিকেল বোর্ডের ৬ জন চিকিৎসক আমাকে বিস্তারিত বলেছেন। আমি তাদের ফাইল এর প্রত্যেকটা লেখা পড়ে দেখেছি।

তিনি বলেন, ফাইলের প্রত্যেকটা লাইন দেখেছি, কারো মুখের কথায় কিছু বলছি না। সম্ভব হলে আজকে রাতেই উনাকে বিদেশে পাঠানো উচিত। আর না হলে যে কোনো কিছু ঘটে যেতে পারে।

এ সংবাদ সম্মেলনে ডা. জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় সংবাদ সম্মেলনে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি, ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু, রাষ্ট্র সংস্কার আন্দোলনের হাসনাত কাইয়ুম, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার প্রমুখ উপস্থিত ছিলেন।,

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

7 + seventeen =

বাংলাদেশ একাত্তর