বুধবার , ১৫ মে ২০২৪ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

কোটালিপাড়ায় পশু ডাক্তারের লুচুপনার ভিডিও ভাইরাল

প্রতিবেদক
bangladesh ekattor
মে ১৫, ২০২৪ ৭:৪২ অপরাহ্ণ

কোটালিপাড়ায় পশু ডাক্তারের লুচুপনার ভিডিও ভাইরাল এলাকা জুড়ে তোলপাড়:

(বাংলাদেশ একাত্তর.কম/ অনলাইন নিউজ ডেস্ক:

গোপালগঞ্জ কোটালিপাড়া এলাকায় এক পশুর ডাক্তারের অনৈতিক কার্যকলাপের ভিডিও ভাইরাল হয়েছে। জানাগেছে ওই পশু ডাক্তার যে নারীর সাথে একটি ঘরে যৌন মিলনে লিপ্ত তার নাম বিউটি বেগম। বিউটি বেগমের স্বামী বিষয়টি জেনে গেলে নারীকে মারধর করে তার বাপের বাড়ী পাঠিয়ে দেয়। এ ঘটনায় কোটালিপাড়া এলাকা জুড়ে চলছে আলোচনা সমালোচনার ঝড়।

ওই পশু ডাক্তারের নাম জাকারীয়া সাদ্দাম শেখ,পিতার নাম শওকত শেখ, মাতা হাফেজা বেগম হাফু গাম। তিনি বিরামের কান্দি কুশলা বাজার থানা কােটালি পাড়া গােপালগনজ জেলার বাসিন্দা।

২মিনিট ১৯ সেকেন্ডের ভিডিও এসেছে বাংলাদেশ একাত্তর এর কাছে। ভিডিওতে দেখা যায় একটি ঘরের ভিতর পশু ডাক্তার ও বিউটি বেগম দুজনেই খালি গায়ে স্বামী স্ত্রীর মতোই যৌন মিলনে লিপ্ত।

ভিডিওটির বিষয়ে জানতে চাইলে পশু ডাক্তার জাকারিয়া সাদ্দাম বলেন, ওই ভিডিওটি মিথ্যা বানোয়াট। এক প্রশ্নে, পশু ডাক্তার বলেন, ভিডিওটি এডিটিং করা কি না জানিনা।

ধারনা করা হয়, দুজনের সুখের মুহুর্তের স্মৃতি ধরে রাখতে  পশু ডাক্তার নিজেই তার মোবাইল ফোনে ধারণ করেন ভিডিওটি। পশু ডাক্তার আরেক প্রশ্নে বলেন, ভিডিওটি তার এক মামাতো ভাই ছড়িয়েছে। সামাজিক ভাবে আমাকে মানসম্মান ক্ষুন্ন করার জন্য।

সর্বশেষ - অন্যান্য

আপনার জন্য নির্বাচিত