রাজধানী

কালোবাজারি চক্রের ২ সদস্যকে আটক করেছে, র‌্যাব-৪

%e0%a6%95%e0%a6%be%e0%a6%b2%e0%a7%8b%e0%a6%ac%e0%a6%be%e0%a6%9c%e0%a6%be%e0%a6%b0%e0%a7%80-%e0%a6%9a%e0%a6%95%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%87%e0%a6%b0-%e0%a7%a8-%e0%a6%b8%e0%a6%a6%e0%a6%b8%e0%a7%8d

বাংলাদেশ একাত্তর.কম/ডেস্ক: মঙ্গলবার।

র‌্যাব-৪ এর অভিযানে ৩৯ টন ন্যায্যমূল্যের চাল ও আটা সহ কালোবাজারী চক্রের ২ সদস্য আটক; ১টি মিনি ট্রাক জব্দ।

অদ্য ২১/০৯/২০২১ তারিখে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা রেশনিং দপ্তরের রেশনিং এলাকা ডি-৯ এর এরিয়া রেশনিং কর্মকর্তাসহ রাজধানীর ভাষানটেক থানাধীন বাগানবাড়ী এলাকায় সাড়াশি অভিযান পরিচালনা করে সরকার কর্তৃক ঘোষিত ন্যায্যমূল্যের খাদ্য সামগ্রী মজুদকারী কালোবাজারী চক্রের অসাধু ব্যবসায়ী দুই জনকে গ্রেফতার করে। এসময় চব্বিশ হাজার (২৪,০০০) কেজি চাল, পনেরো হাজার (১৫,০০০) কেজি আটা, ১ টি মিনি ট্রাক, ১ টি ওজন পরিমাপক মেশিন ও ১ টি বস্তা সেলাইয়ের মেশিনসহ উদ্ধার করা হয়।

ছবি: গোডাউন ভর্তি চালের বস্তা।

গ্রেফতারকৃত মজুদকারী কালোবাজারী সদস্যদরা হলো ১) মোঃ শরিফুল ইসলাম (২১) জেলা-ব্রাহ্মণবাড়িয়া।
২) মোঃ আব্দুর রহিম (৩৬) জেলা- বরিশাল।

গ্রেফতারকৃতীা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন যাবত কালোবাজারীতে ন্যায্য মুল্যের চাল ও আটা বিক্রয় করে আসছিলো।

ছবি:জব্দকৃত মিনিট্রাক।

জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, এই চক্রটি সরকার ঘোষিত ন্যায্য মুল্যের চাল ও আটা বস্তায় সংগ্রহ করে, বস্তা পরিবর্তন করে ক্রেতাদের চাহিদা অনুযায়ী বিভিন্ন ব্রান্ডের বস্তায় প্যাকেটজাত করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল।

উক্ত গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশিষ্ট থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন। অদূর ভবিষ্যতে এরূপ কালোবাজারি চক্রের বিরদ্ধে র‌্যাব-৪ এর অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

1 + 7 =

বাংলাদেশ একাত্তর