আইন ও আদালত, জাতীয়, বিশেষ সংবাদ, রাজধানী, সর্বশেষ সংবাদ

কাফরুলে দুটি শপে বিএসটিআই অনুমোদন বিহীন লোগো, পন্য মজুদ অভিযোগে ৩ লক্ষ ৫০ হাজার অর্থদন্ড

%e0%a6%95%e0%a6%be%e0%a6%ab%e0%a6%b0%e0%a7%81%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%a6%e0%a7%81%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%b6%e0%a6%aa%e0%a7%87-%e0%a6%ac%e0%a6%bf%e0%a6%8f%e0%a6%b8%e0%a6%9f%e0%a6%bf%e0%a6%86

বাংলাদেশ একাত্তর.কম/ কাফরুল প্রতিনিধি:

বিএসটিআই এর অনুমোদন বিহীন লোগো ব্যবহার করে নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয়ের অভিযোগে ২ টি সুপার শপ’কে ৩ লক্ষ ৫০ হাজার টাকা অর্থদন্ড করেছে র‌্যাব-৪ এর ভ্রাম্যমান আদালত। ১৮ নভেম্বর ২০২১ তারিখ ১টা ৩০ ঘটিকা হতে বিকাল ৫টা.৩০ ঘটিকা পর্যন্ত র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোহাম্মদ আনিসুর রহমান এর নেতৃত্বে, মোঃ সিকান্দার মাহমুদ, ফিল্ড অফিসার (সিএম), বিএসটিআই, ঢাকা ও মোঃ ইনজামামুল হক, পরিদর্শক (মেটঃ) ডিএমআই, বিএসটিআই, তেজগাঁও শিল্প এলাকা, মহানগরীর কাফরুল থানাধীন ইব্রাহিমপুর এলাকায় অভিযান পরিচালনা করে বিএসটিআই এর অনুমোদন বিহীন লোগো ব্যবহার করে নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয়ের অভিযোগে ২ টি সুপার শপের ম্যানেজার’কে সর্বমোট ৩,৫০,০০০ টাকা অর্থদন্ড প্রদান করে আদায় করা হয়।

১। এসিআই লজিষ্টিক লিমিটেড (স্বপ্ন) সুপার শপের ম্যানেজার মোঃ ইমতিয়াজ আহমেদ (৩০),কে নগদ ১,৫০,০০০টাকা অর্থদন্ড প্রদান করা হয়। ২, ইষ্টার্ণ বাজার লিমিটেড সুপার শপের ম্যানেজার মোঃ ফরহাদ হোসেন (৩৪), কে নগদ ২,০০,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভবিষ্যতে জনস্বাস্থ্যের সুরক্ষার্থে এ ধরনের নিন্মমানের পন্য মজুদ, সংরক্ষন ও বিক্রয় কারীদের বিরেুদ্ধে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

3 × two =

বাংলাদেশ একাত্তর