%e0%a6%8f%e0%a6%ae%e0%a6%aa%e0%a6%bf-%e0%a6%87%e0%a6%b2%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b8-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be%e0%a6%b0-%e0%a6%8f-%e0%a6%95%e0%a7%87%e0%a6%ae

(বাংলাদেশ একাত্তর )

 জনাব আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা (ঢাকা ১৬ আসন) বার বার নির্বাচিত এমপি। সব সময় ঢাকা ১৬ আসনের জনগনের পাশে রয়েছে ছায়ার মত। ইলিয়াস মোল্লা রাজনীতিতে প্রবেশ পিতা হারুন মোল্লা’র সমাজ সেবাকে অনুকরণ করে।

পিতা-হারুন অর রশিদ মোল্লা বিশিষ্ট রাজনীতিবীদ ছোট বেলায় বাবার হাত ধরেই রাজনীতিতে আসা- বাবাকে দেখতেন মানুষের সাথে খুব সহজেই মিসতে। পিতা হারুন মোল্লার নীতি আদর্শে গড়া আজকের ইলিয়াস উদ্দিন মোল্লা (এমপি),

 ইলিয়াস উদ্দিন মোল্লার আমলে নয়-বছরে মিরপুরে যে উন্নয়ন হয়েছে তা বাংলাদেশর কোথাও হয়েছে কি না তা জানা নেই। মিরপুরের সড়ক গুলো দেখলে মনে হয় সিঙ্গাপুর বা থাইল্যান্ডের কোনো দেশে আসছি। পানীর সমস্যা নেই, বিদ্যুৎ এর সমস্যা নেই, গ্যাসের সমস্যা নেই। বাড়ী বানাতে এলাকায় চাঁদাবাজি নেই। জনগনের সেবাদানে নিজে অসুস্থ হলেও জনগনকে সেবা দিতে ভুলে করেনা।

রাত দিন ১৬ আসনের মানুষের জন্য নিজেস্ব অফিস খোলা রাখেন তিনি। বার বার ঢাকা ১৬ আসনের এমপি ও সংসদ সদস্য এবং পল্লবী থানার আওয়ামীলীগ সভাপতি হয়েও সরকারি কোন জায়গায় তার নিজেস্ব কোন অফিস নেই। 

আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লার টান-টান কথা। ১৬ আসনের জনগনের কল্যাণে ও যত দিন রব বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হয়ে। যত দিন রবে শেখ হাসিনার হাতে দেশ উন্নয়নের ছোঁয়ায় ভাসবে বাংলাদেশ।

প্রতিবেদকের সাথে কথা হলে- স্কুল পড়ুয়া নাহিদ, নাদিম, সুভাষ, দিপিকা ও সুমন বলে, আমাগো এমপি সাহেব খুব ভালো। আমাদের জন্য খেলার মাঠ বানিয়েছে, বিনা মুল্যে বই পাই আবার আমাদের গানও শুনায়। ফুটবল, ক্রেকেট খেলার সামগ্রী কিনে দিছে, আমাদের এমপি সাহেব অনেক ভালো।

বীর মক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি শেখ ওয়াছি উজ্জামান লেলিন বলেন, ঢাকা-১৬ আসনের এক মাত্র যোগ্য, এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা। মোল্লা পরিবার ছাড়া এই ঢাকা-১৬ আসনের শান্তি কেউ দিতে পারবেনা। আমি রাত ৩টার সময়ও তাকে অফিসে পাই।

তিনি আরও বলেন, চুরি নাই, ছিনতাই নাই, দখল বাজি নাই। এলাকায় কারো কোন সমস্যা হলেই এমপি’র কাছে সরাসরি চলে যায় এলাকাবাসি, আর এমপি সাহেবও সমাধান করেদেন রাত যতই হোক। আমরা পল্লবী বাসি চাই ইলিয়াস উদ্দিন মোল্লা যত দিন বেঁচে থাকবেন মিরপুরে ১৬ আসনের এমপি ততদিন রবেন। কেন না, মোল্লা পরিবার ছাড়া ঢাকা ১৬ আসনের জনগনের শাসনকর্তা আদরকর্তা সুশাসন কেউ করতে পারবেনা। তিনি আরও বলেন, মোল্লা পরিবার রাজনীতি পরিবার, মোল্লা পরিবার ঐতিহ্যবাহি পরিবার, যাদের কোন কিছুর অভাব নেই।

মিরপুর বাসিরা মনে করেন, গুলশান বানানী বারিধাকে পিছনে ফেলে আমাদের মিরপুর এখন ঢাকা সহরের সব চেয়ে সুন্দর মনোরম পরিবেশ বাসস্থান। এই এমপি’র আমলেই পল্লবী থানার নিজেস্ব জায়গা স্থাপন করা সম্ভব হয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share
bangladesh ekattor

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

14 − 13 =