মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

এবার পল্লবীতে ধর্ষণের শিকার তৃতীয় শ্রেণির শিক্ষার্থীঃ মোবাইলে ভিডিও ধারন

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ৬, ২০২০ ১২:৪০ পূর্বাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/ সুমন হোসেনঃ

এবার রাজধানীর পল্লবীতে ধর্ষনের শিকার হয়েছে তৃতীয় শ্রেনীতে পড়ুয়া এক শিক্ষার্থী। সেই ধর্ষনের ভিডিও মোবাইলে ধারন করে ওই শিক্ষার্থীকে ভয়ভীতি দেখিয়ে ফের ধর্ষনের চেষ্টা করা হয় । ভুক্তভোগী ওই শিক্ষার্থী স্থানীয় সুরভী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেনীতে পড়েন।

ঘটনাটি ঘটেছে পল্লবী থানাধীন সেকশন-১২, কুর্মিটোলা ক্যাম্পে গত আগস্ট মাসের ২৮ তারিখ। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা চলতি মাসের ১ তারিখ নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৩ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার আসামীরা হলেন মিরপুর ১২ নম্বর বালুর মাঠ কুর্মিটোলা বস্তির বাসিন্দা বড় রাব্বি(১৯), ছোট রাব্বি (১৯) ও কবির (২০)।

ভুক্তভোগী শিক্ষার্থীর পিতা মোঃ বাবু (২৯) বলেন, আসামীরা বিভিন্ন সময় আমার মেয়েকে কুপ্রস্তাব দিতো। ঘটনার দিন তারা আমার মেয়েকে একটি নির্জন কক্ষে নিয়ে পলাক্রমে ধর্ষন করে। একজন মোবাইল ফোনে সেই ধর্ষনের ভিডিও ধারন করে।
এ ঘটনা কাউকে জানালে আমার মেয়েকে জানে মেরে ফেলার হুমকিও দেয়া তারা। কিছুদিন পর আসামীরা ধর্ষনের ভিডিও বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে তাকে সব সময় ভয় দেখাতো। আবারও তাকে কুপ্ররস্তাব দেয় এক পর্যায়ে  বরং লোকলজ্জার ভয় উপেক্ষা করে সব ঘটনা আমাকে খুলে বলে।

তিনি বলেন, এ ঘটনায় মামলা হলেও পুলিশ কাউকে আটক করতে পারেনি। পল্লবী থানার ওসি ওয়াজেদ আলী বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আজ সোমবার ৩ নম্বর আসামী কবিরকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি ২ আসামী গ্রেপ্তার হবে বলে তিনি আশ্বস্ত করেন।

 

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত