অন্যান্য, রাজধানী, রাজনীতি

একই মঞ্চে” ইলিয়াস মোল্লা” আমির হোসেন মোল্লা”আলী মোল্লা।

%e0%a6%8f%e0%a6%95-%e0%a6%ae%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9a%e0%a7%87-%e0%a6%87%e0%a6%b2%e0%a6%bf%e0%a7%9f%e0%a6%be%e0%a6%b8-%e0%a6%ae%e0%a7%8b%e0%a6%b2%e0%a7%8d%e0%a6%b2%e0%a6%be-%e0%a6%86%e0%a6%ae

বাংলাদেশ একাত্তর.কম) রাজু আহমেদবৃহস্পতিবার

যে কারনে এক মঞ্চে”  আমির হোসেন মোল্লা” ইলিয়াস মোল্লার সাথে” দীর্ঘ শুত্রুতা,নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ক্ষমতাধর আওয়ামী লীগ নেতা যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা দের কেদ্রীয় কমান্ডার আমীর হোসেন মোল্লা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে নির্বাচনী প্রচারে নেমে ভোট চাইছেন ১৬ আসনের এমপি পদপ্রার্থী ইলিয়াস মোল্লার পক্ষে।

রাজধানীর মিরপুর দুয়ারীপাড়া এলাকায় আমির হোসেন মোল্লা ও ইলিয়াস মোল্লার দীর্ঘ পুর্বশত্রুতা ভুলে দলের স্বার্থে একত্রিত হয়ে নৌকার পক্ষে নেমেছেন ক্ষমতাধর এই রাজনৈতিক ব্যক্তি। পল্লবী ও রূপনগর বাসি তাদের বন্ধু্ত্ব সম্পর্ক’কে স্বাগতিক জানিয়েছেন।

এক মঞ্চেইলিয়াস মোল্লা আমির হোসেন মোল্লা”

আমির হোসেন মোল্লাহ বলেন, আমি বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিক, ইলিয়াস আমার ছোট, আমি বড় হয়ে তাকে দোয়া করি ,সে আমাদের মোল্লা পরিবারে গর্ব। তিনি আরও বলেন, আগামী ৩০শে ডিসেম্বর সারাদিন সিল মেরে নৌকা প্রতীকে জয় যুক্ত করতে হবে। আমির হোসেন মোল্লা আরও বলেন, আমাদের এই সম্পর্ক আজ থেকে আরও শক্তিশালী হলো। আমরা আমরাই যদি ঝগড়াঝাটি করি তাহলে হাইব্রিড অপশক্তিরা মাঝে প্রবেশ করতে সক্ষম হবে। তাই তাদের আর সুযোগ দেওয়া যাবেনা।

দুই ক্ষমতাধর নেতার বন্ধুত্বের সাধুবাদ জানিয়েছেন, বীর মুক্তিযোদ্ধা ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন এর প্রতিষ্ঠা বিপ্লবী সভাপতি জনাব, শেখ ওয়াসি উজ্জামান (লেলিন)I

নৌকার প্রচার প্রচারপ্রচারণায় দুয়ারীপাড়ায় মোঃ জামাল হোসেন, যুবক্রিয়া সম্পাদক। ৯২ নং ওয়ার্ড আওয়ামীলীগ ও আরও অনেকে…..

মোঃ জামাল হোসেন বলেন, মিরপুরের মাটি ইলিয়াস উদ্দিন মোল্লার ঘাটি ঢাকা-১৬ আসনের মাটিতে যত দিন আলহাজ্জ্ব ইলিয়াস মোল্লা বেচেঁ থাকবে ততদিন আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোলাই এমপি থাকবেন।

আমান উল্লাহ আমান বলেন, ঐতিহ্যবাহী মোল্লা পরিবারের কোন তুলনা নেই। তিনি আরও বলেন, এবারের একদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে নৌকার পক্ষে ভোট দিয়ে আলহাজ্জ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহকে জয়যুক্ত করে তৃতীয় বারের মতো ক্ষমতায় এনে আমাদের ১৬ আসনের কিছু অপুর্ণ কাজ সম্পুর্ণ করতে হবে।

ইলিয়াস উদ্দিন মোল্লার পক্ষে নৌকা মার্কায় ভোট চাইছেন-আমান উল্লাহ আমান
সহ-সভাপতি, সেচ্ছাসেবকলীগ ঢাকা মহানগর উত্তর I

এক মঞ্চে ইলিয়াস উদ্দি মোল্লা ও আমির হোসেন মোল্লা”কে দেখে খুশিতে এলাকাবাসী ও উৎসুক জনতা ওয়াজ তুলেন, জয় বাংলা’জয় বঙ্গবন্ধু।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

ten − 5 =

বাংলাদেশ একাত্তর