অন্যান্য, বিনোদন, রাজনীতি, সারাদেশ

আজ ঢাকা থেকে গোপালগঞ্জের উদ্দেশ্যে শেখ নাঈম

%e0%a6%86%e0%a6%9c-%e0%a6%a2%e0%a6%be%e0%a6%95%e0%a6%be-%e0%a6%a5%e0%a7%87%e0%a6%95%e0%a7%87-%e0%a6%97%e0%a7%8b%e0%a6%aa%e0%a6%be%e0%a6%b2%e0%a6%97%e0%a6%9e%e0%a7%8d%e0%a6%9c%e0%a7%87%e0%a6%b0
বাংলাদেশ একাত্তর-শেখ রাজু

আজ ঢাকা থেকে গোপালগঞ্জ উদ্দেশে রওনা করলেন সফর সঙ্গীদের নিয়ে যুব সমাজের অংকার ও শেখ পরিবারের আদর্শ নীতিমান তরুন যুবক শেখ নাঈম। গোপালগঞ্জবাসির প্রতিটি শ্রেনী পেশার মানুষ তার পথ প্রানে চেয়ে আছে কখন তাদের মাঝে পৌছাবে তাদের সেই প্রিয় চেনা মায়াবী মুখ শেখ নাঈম যার নাম।

ছবি; ফেরির ভিতর পদ্মার মাঝে

এ যেন আদরের সন্তানকে কাছে পেলে যেমন বাবা মা খুশি হয় তেমন শেখ নাঈমকে গোপালগঞ্জবাসি পেলে ততটাই আনন্দ পায়। শেখ পরিবারের আদর্শবান সন্তান করুন দয়ালুময় আল্লাহর অশেষ রহমতের বরকতের গুনে শেখ নাঈম নামের শেখ পরিবারে পাঠিয়েছে দেশের মানুষের সেবা করতে। যার হাসিতে মুখদ্ধ ছোট থেকে বড়রাও।

রাস্তা দিয়ে হাটলে হয় মিছিল, কোথাও বসলে হয় জনসসভা তাকে পেলে গোপালগঞ্জ বাসি খুশিতে হয় আত্নহারা। তার কথা শুনার জন্য দাড়িয়ে থাকে সব বয়সের মানুষ। সারা বাংলার যুব সমাজের অহংকার প্রিয়নেতা ব্যারিষ্টার শেখ নাঈম। আজ সকাল ১১ ঘটিকায় ঢাকা থেকে গোপালগন্জের উদ্দেশ্যে যাত্রা শুরু করবেন বলে বিশেষ সুত্রে যানা যায়- এবং প্রতিটি অনুষ্ঠান ও জনসভা সফল ও স্বার্থক করার লক্ষে গোপালগঞ্জ বাসি অধির আগ্রহে তার অপেক্ষায় প্রহর গুনছে! শেখ নাঈম প্রথমে গোপালগন্জ পৌছায়ে বিকাল সাড়ে চারটায় শেখ মণি অডিটোরিয়াম মাদক বিরোধী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। পরের দিন বুধবার পৌর পার্কে ছাত্রলীগের অনুষ্ঠানে অংশ নিবেন।

১৩ই সেপ্টেম্বর বঙ্গবন্ধু কলেজ প্রাঙ্গনে সকাল ১০ ঘটিকার সসময় ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় উপস্থিত থাকবেন। বিকাল ৩-ঘটিকায় চরশুকতাইল প্রাইমারি স্কুলে জনসভায় যোগ দিবেন। ১৪ই সেপ্টেম্বর এক বিয়ের অনুষ্ঠানে মাঝিগাতি যাবেন আরো নানা আয়োজন শেষ করে ১৬ই সেপ্টেম্বর রবিবার সকাল ৯ঘটিকার দিকে ঢাকার উদ্দেশ্যে গোপালগঞ্জ ত্যাগ করবেন বলে জানা  যায়।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

three × two =

বাংলাদেশ একাত্তর