শনিবার , ২৩ জানুয়ারি ২০২১ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

আগামী কাল হরতাল

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২৩, ২০২১ ৬:৩২ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কম/ নোয়াখালী/জেলা প্রতিনিধি/ প্রকাশিত: ৬:২৭ পিএম, ২৩ জানুয়ারি ২০২১

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে কোম্পানীগঞ্জ উপজেলায় আগামীকাল রোববার (২৪ জানুয়ারি) আধাবেলা হরতালের ডাক দেয়া হয়েছে।

সমাবেশে বক্তব্যে ভোর ৬টা থেকে ২টা পর্যন্ত হরতালের ডাক দেওয়া হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তি করার প্রতিবাদে বসুরহাট রূপালী চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে ঘোষণা দিয়ে কর্মসূচি শুরু করেন আবদুল কাদের মির্জা।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পৌর বঙ্গবন্ধু চত্বরে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা অবস্থান ধর্মঘট স্থগিত করে আধাবেলা হরতালের ডাক দেন। ২৪ তারিখ রবিবার আধা বেলা হরতাল পালিত হবে।

আবদুল কাদের মির্জা বিক্ষোভ সমাবেশে বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার ও জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি ভেঙে দিতে হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেয়া না হবে, ততক্ষণ পর্যন্ত কর্মসূচি চলবে।

এ সময় উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী তার ভেরিফায়েড ফেসবুক আইডি থেকে লাইভে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ‘রাজাকার পরিবারের সন্তান’ বলে আখ্যায়িত করেন।

কয়েক দিনের মধ্যে এসব নিয়ে কথা বলা শুরু করবেন বলে হুমকি দিয়ে একটি ভিডিও আপলোড করেন এবং মুহুর্তের মধ্য সেটি ভাইরাল হয়। একরামুল করিম চৌধুরীর এ বক্তব্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।

প’রে তার ফে’সবুক আই’ডি থেকে লাইভ ভিডিও’টি সরি’য়ে নে’ন। এর আগেই কয়ে’ক মিনিটের মধ্যে সামা’জিক যোগা’যোগ মাধ্যমে ভিডিওটি ভাই’রাল হয়ে’ যায়”

সর্বশেষ - সর্বশেষ সংবাদ