জাতীয়, সারাদেশ

তাড়াইলে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন উপলক্ষে প্রস্তুতি সভা শুরু

%e0%a6%a4%e0%a6%be%e0%a7%9c%e0%a6%be%e0%a6%87%e0%a6%b2%e0%a7%87-%e0%a6%9c%e0%a6%be%e0%a6%a4%e0%a7%80%e0%a7%9f-%e0%a6%aa%e0%a7%81%e0%a6%b7%e0%a7%8d%e0%a6%9f%e0%a6%bf-%e0%a6%b8%e0%a6%aa%e0%a7%8d

সুব্রত চক্রবর্তী – জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
জানা যায়,আগামী ২৩ এপ্রিল থেকে ২৯ এপ্রিল পর্যন্ত সারাদেশে রাষ্ট্রীয়ভাবে একযোগে পালিত হবে জাতীয় পুষ্টি সপ্তাহ পালিত হবে।

উক্ত পুষ্টি সপ্তাহ যথাযথভাবে পালন উপলক্ষে আজ রবিবার ২১ এপ্রিল সকাল ১১ টায় উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।
জাতীয় পুষ্টি সপ্তাহ-২০১৯ এর সদস্য সচিব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.মোহাম্মদ ওমর খসরু’র সভাপতিত্বে এবং নিরাপদ খাদ্য পরিদর্শক আবদুর রউফ তালুকদারের সঞ্চালনায় উক্ত প্রস্তুতিমূলক সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ফরহাদ হোসেন,উপজেলা শিক্ষা অফিসার ফাতেমা সুলতানা,উপজেলা এলজিইডি’র জাইকা প্রতিনিধি সুচন্দা রানী পাল,মুক্তিযোদ্ধা সরকারি কলেজের প্রভাষক শহীদুল ইসলাম,স্বনির্ভর বাংলাদেশের উপজেলা কো-অর্ডিনেটর সালমা আক্তার,এনজিও আশা প্রতিনিধি প্রদীপ কুমার পাল,সাংবাদিক এম এম রুহুল আমিন,মুকুট দাস মধু প্রমূখ।

পুষ্টি সেবা সপ্তাহ-২০১৯ পালন উপলক্ষে এপ্রিল ২৩ তারিখ থেকে ২৯ তারিখ পর্যন্ত প্রতিদিনের বিষয়ভিত্তিক অনুষ্ঠান যথাসময়ে সঠিকভাবে অনুষ্ঠিত করার জন্য উপস্থিত সকলকে অবহিত করেন ও সকলের সহযোগিতা কামনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও পুষ্টি সেবা সপ্তাহের সদস্য সচিব ডা.মোহাম্মদ ওমর খসরু।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

15 + ten =

বাংলাদেশ একাত্তর