শুক্রবার , ১০ জানুয়ারি ২০২০ | ১৯শে ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

ঢাকার দুই সিটিতে ভোটে জয়ী হতে প্রার্থীরা দিচ্ছে এলাকাবাসিদের প্রতিশ্রুতি

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ১০, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

আসন্ন ঢাকা দুই সিটি করপোরেশন নির্বাচনের প্রচার চলবে ২৮ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত।, আজ থেকে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু হয়েছে। ঢাকার দুই সিটিতে ভোটে জয়ী হতে প্রার্থীরা দিচ্ছে এলাকাবাসিদের নানা প্রতিশ্রুতি।

প্রতিবেদকঃ সাদ্দাম হোসেন মুন্না। ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের মার্কা পাওয়ার সাথে সাথেই পল্লবী থানাধীন হারুন মোল্লা ঈদগা ও খেলার মাঠের চারপাশে মাইকিং সাউন্ড সিস্টেম চালু করে ভোটারদের নজর কাড়ার উদ্দেশ্যে আওয়ামীলীগের নেতাকর্মীরা উন্নয়নমূলক বক্তব্য দেন ও নির্বাচিত হলে তারা ওয়ার্ডকে আধুনিক ডিজিটাল করার প্রতিশ্রুতিও দেন।

ঢাকা উত্তর আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মোঃ আতিকুল ইসলাম এর দলীয় সমর্থন গোষ্ঠী।

প্রার্থীদের আগে মসজিদে দেখা না গেলেও এখন বেশি দেখা যায়  এই সুযোগে সাধারণ ভোটাররাও তাদের প্রিয় প্রার্থীকে কাছে পেয়ে কোলাকুলি করতে ভুল করছেননা কেউ কেউ।

দক্ষিণে মেয়র পদে আওয়ামী লীগ থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন ফজলে নূর তাপস ও বিএনপির ইশরাক হোসেন, উত্তরে আ.লীগের আতিকুল ইসলাম এবং বিএনপির তাবিথ আউয়াল। প্রতীক নিয়ে ভোটারদের কাছে ধর্না দিচ্ছেন প্রার্থীরা। সকালে প্রতীক বরাদ্দের পর নিয়ম মেনে প্রার্থীরা প্রচার চালাবেন ২৮ জানুয়ারি মধ্যরাত পর্যন্ত। দুই রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে বৈধ ৭৫৮ জন প্রার্থীদের প্রতীক বরাদ্দ করা হয়।

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মোঃ আতিকুল ইসলাম এর পক্ষে সবাই মিলে সবার ঢাকা সুস্থ, সচল, আধুনিক ঢাকা বাস্তবায়নের লক্ষে নৌকা মার্কায় ভোট দিন এ স্লোগানকে প্রতিবদ্ধ করেই আজ পল্লবী থানাধীন এলাকায় হারুন মোল্লা ঈদগা ও খেলার মাঠে জনসভার আয়োজন করে তার দলীয় নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৬ আসনের এমপি আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা ও ৩, ৫, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়ামীলীগের মনোনীত ও বিদ্রোহী প্রার্থীসহ অন্যরাও। এবং সংরক্ষিত আসন ২’৩’৫ মহিলা প্রার্থী সালমা কামালসহ আওয়ামীলীগ ও আওয়ামীলীগের অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা।

বক্তব্যে কদম আলী মাতবর বলেন, আমি আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ২নং ওয়ার্ডের। আমি আগের বার ও নির্বাচন করেছি কিছু ভোটে হেরেছি এবার আমাকে আপনারা ভোট দিয়েন আমি জয়ী হলে আপনাদের সকল সুযোগ সুবিধা দিবো বলেও প্রতিশ্রুতি দেন তিনি।

সর্বশেষ - রাজনীতি