জাতীয়

আজ মহান স্বাধীনতার ৪৭তম বার্ষিকী ও জাতীয় দিবস

%e0%a6%86%e0%a6%9c-%e0%a6%ae%e0%a6%b9%e0%a6%be%e0%a6%a8-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%be%e0%a6%a7%e0%a7%80%e0%a6%a8%e0%a6%a4%e0%a6%be%e0%a6%b0-%e0%a7%aa%e0%a7%ad%e0%a6%a4%e0%a6%ae-%e0%a6%ac

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে স্বাধীনতার ৪৭ বছর ও আজকের বাংলাদেশ” আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। স্থান:রাজধানীর মিরপুর ২নং ওয়ার্ড কমিউনিটি সেন্টার( পল্লবী থানা সংলগ্ন) উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জনাব,জননেতা কমরেড রাসেদ খান মেনন, এমপি। বিশেষ অতিথি ছিলেন, কমরেড কামরূল আহসান পলিট ব্যুরো সদস্য,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।
আরোও ছিলেন কমরেড আমিরুল হক আমিন সাধারণ সম্পাদক,জাতীয় শ্রমিক ফেডারেশন ও সাব্বাহ আলী খান কলিন্স,সভাপতি, বাংলাদেশ যুব মৈত্রী।জামিরুল ইসলাম সহ সভাপতি,বাংলাদেশ যুব মৈত্রী,ঢাকা মহানগর উত্তর, এবং মোং ইব্রাহিম বাদল,সভাপতি,পল্লবী থানা জাতীয় শ্রমিকলীগ,ঢাকা মহানগর উত্তর।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, একাত্তরের ২৬শে মার্চ স্বাধীনতা ঘোষণার পর ৯ মাস এক নদী রক্ত পেরিয়ে বাংলার আকাশে রক্তিম সূর্যোদয়ের পর সহায়-সম্বলহীন যুদ্ধবিধ্বস্ত জাতিকে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। বিশেষ অতিথি  বক্তব্যে বলেন,২৫ মার্চ রাতে যে ভয়ানক দৃশ্য তা আমি বলে বোঝাতে পারবো না, এই দেশের জন্য বঙ্গবন্ধু নিজের জীবন দিয়ে দেখিয়ে দিয়েছেন, দেশকে ভালোবাসলে দেশের মানুষকে ভালোবাসলে কতটা ত্যাগ করা যায়। তিনি আরও বলেন,আজ যারা বঙ্গবন্ধুর ছবি দিয়ে পোষ্টার ছাপান বঙ্গবন্ধুর ছবি নিয়ে রাজনিতি করেন দেখা দরকার তাদের আসলে কি বঙ্গবন্ধুকে ভালোবেসে নাকি স্বার্থ অন্য কোন খানে। সংহ্মিপ্ত বক্তব্যের সময় বেধে দেওয়া হয় তিন মিনিট করে, পরে একে দলের নেতা কর্মিরা বক্তব্য দেন। উক্ত আলোচনা সভা অনুষ্ঠানে দূর দূর্রান্ত থেকে আগত বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সমর্থক নেতা কর্মিরা এসে অনুষ্টানটি পরিপুর্ণ করে তোলেন।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

18 − 10 =

বাংলাদেশ একাত্তর