রাজধানী

ফের স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠকে পরিবহন নেতারা

%e0%a6%ab%e0%a7%87%e0%a6%b0-%e0%a6%b8%e0%a7%8d%e0%a6%ac%e0%a6%b0%e0%a6%be%e0%a6%b7%e0%a7%8d%e0%a6%9f%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%ae%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a4%e0%a7%8d%e0%a6%b0%e0%a7%80%e0%a6%b0-%e0%a6%b8

নিজস্ব প্রতিবেদক:
নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ানে সৃষ্ট অসন্তোষকে ঘিরে আবারও পরিবহন নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনেরর সভাপতি ও সংসদ সদস্য শাজাহান খানের নেতৃত্বে সারাদেশের অন্তত ৩০ জন শ্রমিক নেতা বৈঠকে উপস্থিত রয়েছেন।

আজ শনিবার রাত ৯টার পর স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসভবনে এ বৈঠক শুরু হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা (পিআরও) শরীফ মাহমুদ অপু জানান, ধানমন্ডির নিজ বাসভবনে পরিবহন শ্রমিক নেতাদের সঙ্গে বৈঠকে বসেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৈঠক শেষে বিস্তারিত জানানো হবে।

বৈঠকে উপস্থিত রয়েছেন, পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত মহাপরিদর্শক মীর শহীদুল ইসলাম, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম, ডিএমপির ট্রাফিক বিভাগের কর্মকর্তা, সড়ক ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তা এবং বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) কর্মকর্তারা ।

এর আগে নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়নের জেরে দেশের বিভিন্ন স্থানে ধর্মঘটের পর গত বুধবার (২০ নভেম্বর) রাতে নিজ বাসভবনে পরিবহন নেতাদের সঙ্গে বৈঠক করেন স্বরাষ্ট্রমন্ত্রী। বৈঠকে কয়েকটি ধারা বাস্তবায়নে আগামী বছরের জুন পর্যন্ত শিথিলতা এবং কয়েকটি ধারা সংশোধনে বিবেচনার আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করেন পরিবহন নেতারা। এরপরেও দেশের বিভিন্ন এলাকায় পরিবহন শ্রমিকদের ধর্মঘট চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
Comments
Share

bangladesh ekattor

বাংলাদেশ একাত্তর.কম

Reply your comment

Your email address will not be published. Required fields are marked*

eight − two =

বাংলাদেশ একাত্তর