সোমবার , ২২ জানুয়ারি ২০১৮ | ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

চরভদ্রাসনে উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে ঝুঁকিপূর্ন সড়ক ও ব্রীজ দিয়ে ভারীযান চলাচল বন্ধ

প্রতিবেদক
bangladesh ekattor
জানুয়ারি ২২, ২০১৮ ১১:৩৯ পূর্বাহ্ণ

নাজমুল নিরব খান চরভদ্রাসন ফরিদপুর থেকে

ফরিদপুরের চরভদ্রাসনে ঝুঁকিপূর্ন সড়ক ব্রীজ দিয়ে ভারী যান চলাচল বন্ধে কয়েকটি জনপ্রীয় পত্রীকায় অনলাইনে নিউজ প্রকাশের পর তাৎক্ষনিকভাবে ব্যাবস্থা গ্রহন করলেন উপজেলা নির্বাহী অফিসার কামরুন নাহার।


জানাযায় উপজেলার মধ্য বি.এস.ডাঙ্গি গ্রামের বাইপাস সড়কের সংযোগ ব্রীজ এমপি ডাঙ্গী রাস্তা দিয়ে পদ্মার ঘাট থেকে ২০/২২ টন গাড়ি যাতায়ত করে সড়ক+রাস্তার ব্যাপক ক্ষতি সাধন করে। ব্যাপারটি স্থানীয় সাংবাদিকদের চোখে পরলে তারা এটি তুলে ধরে এবং প্রকাশ করে।পত্রিকা অনলাইনগুলো হলোদৈনিক নতুনদিন, সময় সংবাদ,আলোকিত বাংলাদেশ,মুক্তিযোদ্ধার কন্ঠ,দৈনিক বাংলাদেশ একাত্তর,বাংলাদেশ২৪নিউজ,টিটিভি.নিউজ আরো অন্যান্য জনপ্রীয় অনলাইন।
নিউজ প্রকাশের পরপরই তাৎক্ষনিক ব্যাবস্থা নেয় ইউএনও।


রবিবার বিকালে তিনি আমাদের জানান,আমি ব্যাপারটি নিয়ে পদক্ষেপ নিয়েছি,ডিসি মহোদয়ের সাথে কথা বলেছি,এছারা উপজেলা প্রশাসন, উপজেলা চেয়ারম্যান, স্থানীয় ইউপি চেয়ারম্যান,ঘাট মালিক,বাজার কমিটির সাথে কথা বলেছি।এবং রাস্তা সড়কে ঝুঁকিপূর্ন যানবাহন নিষিদ্ধ করে দিন ব্যাপী মাইকিং করেছি।প্রয়োজনে মোবাইলকোর্ট পরিচালনার মাধ্যমে ভারীযান চলাচল বন্ধ করব। তিনি আরো বলেন, নদী ভাঙ্গন রোধে পানি উন্নয়ন বোর্ড,রাস্তা উন্নয়নে এলজিইডিকে জানানো হয়েছে।তারা ব্যাপারে অতিশীঘ্রই ব্যাবস্থা গ্রহন করবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ