বুধবার , ৩ এপ্রিল ২০১৯ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

সিঙ্গাপুর হাসপাতালে সুস্থ ওবায়দুল কাদের

প্রতিবেদক
bangladesh ekattor
এপ্রিল ৩, ২০১৯ ২:৫২ পূর্বাহ্ণ

নিজেস্ব প্রতিবেদক; শরীরের উন্নতির ধারা অব্যাহত থাকলে আগামী শুক্রবার ”বা” শনিবার, হাসপাতালে থেকে ছাড়পত্র পেতে পারেন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এবং  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।ছবি

মঙ্গলবার, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপ-প্রধান তথ্য কর্মকর্তা মো: আবু নাছের  এ তথ্য জানান।
বলেন, স্যারের  শরীরের উন্নতির ধারাবাহিকতা যদি অব্যাহত থাকে তাহলে বৃহস্পতিবার ফাইনাল পর্যবেক্ষণ করবেন  ডাক্তাররা। এরপর সব কিছু ঠিক-ঠাক থাকলে শুক্র অথবা শনিবার হাসপাতাল থেকে ছাড়পত্র দেয়া যেতে পারে বলে  জানানো হয়েছে।
ওবায়দুল কাদের এখন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে চিকিৎসক ও  আত্মীয়স্বজনদের সঙ্গে স্বাভাবিকভাবে কথা বলতে পারছেন। হাসপাতাল কর্তৃপক্ষ ছাড়পত্র দিলে সেখান থেকে তাকে একটি ভাড়া বাসায় নেয়া হবে। ওই বাসায় রেখে আরও চিকিৎসা চলবে।
উল্লেখ্য , গত- ৩ মার্চ সকালে শ্বাসকষ্ট হলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
সেখানে এনজিওগ্রাম পরীক্ষা করার পর  করোনারি ধমনিতে তিনটি ব্লক পান চিকিৎসকরা। উন্নত চিকিৎসার জন্য পরদিনই  সিঙ্গাপুর নেয়া হয়।
গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে  বাইপাস সার্জারি সম্পন্ন হয়। শারীরিক অবস্থার উন্নতি হলে গত ২৬ মার্চ  হাসপাতালের আইসিইউ থেকে কেবিনে নেয়া হয়।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ