সোমবার , ৩ ডিসেম্বর ২০১৮ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

সাড়ে ৫ হাজার টাকা ‘কাল’ হল রেজা কিবরিয়ার।

প্রতিবেদক
bangladesh ekattor
ডিসেম্বর ৩, ২০১৮ ৪:২৩ অপরাহ্ণ
সাড়ে ৫ হাজার টাকা 'কাল' হল রেজা কিবরিয়ার।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৩৯  হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনে গণফোরামের প্রার্থী অর্থনীতিবিদ ড. রেজা কিবরিয়ার মনোনয়নপত্র বাতিল হয়েছে। ঋণখেলাপির অভিযোগে তার মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল কবীর মুরাদ।

পরে নিজের ফেসবুক পেজে এক বিবৃতি দিয়েছেন রেজা কিবরিয়া। যেখানে তিনি দাবি করেন, ক্রেডিট কার্ডের  পাঁচ হাজার পাঁচ শত টাকা বকেয়া বিল পরিশোধ না করার অজুহাতে আমার মনোনয়নপত্র বাতিল করে দেন।

বিবৃতিতে ড. রেজা কিবরিয়া বলেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ২৩৯ হবিগঞ্জ-১ এ গণফোরাম মনোনীত প্রার্থী হিসেবে আমি আমার মনোনয়নপত্র জমা দিই। আজ ২ ডিসেম্বর হবিগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা মনোনয়নপত্র যাচাই-বাছাইকালীন আমার একটি ক্রেডিট কার্ডের প্রায় সাড়ে পাঁচ হাজার  টাকা বকেয়া বিল পরিশোধ না করার অজুহাতে আমার মনোনয়নপত্র বাতিল করে দেন। উল্লেখ্য, আমি দীর্ঘদিন দেশের বাইরে কর্মরত ছিলাম বিধায় বিলটি যথাসময়ে পরিশোধ করা হয়নি। ইতোমধ্যে বকেয়া বিলটি পরিশোধ করা হয়েছে। আমরা রিটার্নিং কর্মকর্তার এই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিলের সিদ্ধান্ত নিয়েছি। আপনারা ধৈর্য ধরে পাশে থাকার জন্য আন্তরিক ধন্যবাদ।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ