শুক্রবার , ২ ফেব্রুয়ারি ২০১৮ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

মোহম্মদ নাসিম বলেছেন বিএনপি আবারো প্রমাণ করেছে তারা সন্ত্রাসীদের দল।

প্রতিবেদক
bangladesh ekattor
ফেব্রুয়ারি ২, ২০১৮ ২:২১ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহম্মদ নাসিম বলেছেন, পুলিশের কাছ থেকে দলীয় কর্মী ছিনতাই করে বিএনপি আবারো প্রমাণ করেছে তারা সন্ত্রাসীদের দল।
আজ বৃহস্পতিবার বিকেলে পাবনার বেড়া কলেজ মাঠে উপজেলা জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাসী ও জঙ্গিদের মদদ দাতা। তাদের শাসন আমলে বাংলা ভাইয়ের সৃষ্টি হয়েছিল। তাদের সময়ে সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি হয়েছিল।
স্থানীয় সংসদ সদস্য শামসুল হক টুকুর সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা এইচ এম খায়রুজ্জামান লিটন, নুরুল ইসলাম ঠান্টু, পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন, বেড়া উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের প্রমুখ বক্তব্য রাখেন।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি-জামায়াত বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এ ব্যাপারে দলীয় নেতাকর্মীদেকে সজাগ থাকতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগের শাসনামলে দেশের জঙ্গি সন্ত্রাস নির্মুল হয়েছে। শেখ হাসিনা দেশের উন্নয়ন শান্তি প্রতিষ্ঠা করছেন। বিএনপি-জামায়াত নির্বাচন নিয়ে করছে ষড়যন্ত্র। কোনো ষড়যন্ত্রই সফল হবে না।

সর্বশেষ - রাজনীতি