মঙ্গলবার , ২৯ অক্টোবর ২০১৯ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

বিআরটিএ’র নতুন চেয়ারম্যান কামরুল আহসান

প্রতিবেদক
bangladesh ekattor
অক্টোবর ২৯, ২০১৯ ১০:৪০ অপরাহ্ণ

অনলাইন ডেস্কঃ  বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথোরিটি (বিআরটিএ) এর চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন অতিরিক্ত সচিব কামরুল আহসান। পাশাপাশি আরও ১৫ অতিরিক্ত সচিব ও সমমর্যাদার পদে পরিবর্তন এনেছে সরকার। মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত এক আদেশ জারি করা হয়েছে।

বিআরটিএ’র চেয়ারম্যান হিসেবে এতদিন দায়িত্ব পালন করা অতিরিক্ত সচিব মশিয়ার রহমানকে গত ২০ অক্টোবর বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করার পর ওই দিনই সড়ক পরবিহন ও মহাসড়ক বিভাগে সংযুক্ত কামরুল হাসান বিআরটিএ এর চেয়ারম্যান হিসেবে কাজ শুরু করেন।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের আবুল হাসনাত মো. লতিফুল কবিরকে ‘বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ ভবন নির্মাণ (দ্বিতীয় সংশোধিত)’ শীর্ষক প্রকল্পের পরিচালক এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি নাসরীন আফরোজকে প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা-ট্রাস্টের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

বিআরটিসি’র পরিচালক হামিদুর রহমানকে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক এবং জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের মহাপরিচালক মুহাম্মদ মুনির চৌধুরীকে হাওর ও জলাশয় উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

তথ্য মন্ত্রণালয়ের মীর মো. নজরুল ইসলামকে জাতীয় সংসদ সচিবালয়ের অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের এ কে এম দিনারুল ইসলামকে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য করা হয়েছে।

হাওর ও জলাশয় উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মজিবুর রহমানকে গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক, ‘গ্রামীণ রাস্তায় ছোট ছোট সেতু/কালভার্ট নির্মাণ’ শীর্ষক প্রকল্পের পরিচালক মুস্তাফিজুর রহমানকে পাট অধিদপ্তরের মহাপরিচালক নিয়োগ দেওয়া হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের মো. মাহমুদ-উল-হককে প্রতিরক্ষা মন্ত্রণালয়, জাতীয় সংসদ সচিবালয়ের ফরিদা পারভীনকে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। গ্রন্থাগার অধিদপ্তরের মহাপরিচালক জাহানারা পারভীনকে তথ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব করা হয়েছে।

নিজ নিজ মন্ত্রণালয়ে সংযুক্ত আতিকুর রহমানকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়, মশিউর রহমানকে স্বাস্থ্য সেবা বিভাগ, সুদত্ত চাকমাকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় এবং এ কে এম জাকির হোসেন ভূঁইয়াকে কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগে অতিরিক্ত সচিব হিসেবে পদায়ন করা হয়েছে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

পল্লবীতে মোবাইলের গোপন নম্বর পরিবর্তনকারী সংঘবদ্ধ চক্রের চার সদস্য গ্রেফতার

তেলের দাম বাড়ার সাথেই বাড়লো গাড়ী ভাড়া, অবশেষে আজ থেকে সারাদেশে ধর্মঘট

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনীয় প্রচার-প্রচারণায় এগিয়ে”শাহানাজ নাজনীন বাবলী”

গ্রামীণফোনের দুর্বল নেটওয়ার্ক- ফোর-জির যুগেও নেই টু-জি

৩ কোটি টাকা হাতিয়ে নেয়া হিমু গ্রেফতার

র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানা এলাকা হতে ৬.৫ কেজি গাঁজাসহ ০২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ০১টি ট্রাক জব্দ।  

মিরপুরে হত্যা মামলার পলাতক আসামী ১২ বছর পর গ্রেফতার

কম্পিউটারের ওপর প্রস্তাবিত বাজেটে আরোপিত ভ্যাট প্রত্যাহারের দাবি

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা

রূপনগরে জুয়ার আসরে র‌্যাবের হানা: আট জুয়ারী আটক