শুক্রবার , ৬ সেপ্টেম্বর ২০১৯ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পুলিশ পরিচয়ে ছিনতাই আটক২

প্রতিবেদক
bangladesh ekattor
সেপ্টেম্বর ৬, ২০১৯ ৬:৫৩ অপরাহ্ণ

মতিঝিলে ছিনতাই করে পালানোর সময় পুলিশ সদস্য আটক

বাংলাদেশ একাত্তর.কম (কামরুল ইসলাম) রাজধানীর মতিঝিলে পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুজনকে ধরে মারধর ও পুলিশের হাতে তুলে দিয়েছে সাধারনজনতা। আটকদের একজন বংশাল থানার পুলিশ কনস্টেবল মামুন বলে নিশ্চিত করেছেন বংশাল থানা পুলিশ। গত বুধবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। এসময় ওই ‍দুই ছিনকারীর আঘাতে আহত হন ব্যাংক থেকে টাকা তোলা ব্যবসায়ী আবুল কালাম আজাদ।
ঘটনার প্রত্যক্ষদর্শী, মতিঝিলের ব্যবসায়ী রকিবুল হাসান বলেন, পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দুজনকে ধরে পুলিশে দিয়েছে জনতা। তারা নিজেদের পুলিশ সদস্য দাবি করলেও কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি। ছিনতাইয়ের সময় তাদের সঙ্গে থাকা মোটর সাইকেলটিও জব্দ করেছে পুলিশ। জব্দ হওয়া মোটরসাইকেলটির (ঢাকা মেট্টো ল ২৪-৩৬৯৯) সামনে পুলিশ লেখা রয়েছে।
মতিঝিল থানার এসআই এরশাদ হোসেন বলেন, ছিনতাইয়ের অভিযোগে দুজনকে থানা হাজতে রাখা হয়েছে। আসলেই কি ঘটেছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। যার টাকা ছিনতাই করা হচ্ছিল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ছিনতাইকারীদের কবলে পড়া আবুল কালাম আজাদ জানান, তিনি পল্টন এলাকার ‘শখ’ ইলেকট্রনিক্সের মালিক। তিনি মতিঝিলের এনআরবি ব্যাংকের শাখা থেকে ১০ লাখ টাকা তুলে ফিরছিলেন। হঠাৎ রাস্তায় দুজন এসে তার সামনে দাঁড়ায়। এসময় মামুন ও জিতু নামের ওই দুইজন নিজেদের পুলিশ সদস্য বলে পরিচয় দিয়ে তাকে মোটর সাইকেলে বসতে বলেন।কিন্তু আবুল কালাম এতে রাজি না হলে মামুন হাতকড়া দিয়ে ও জিতু হেলমেট দিয়ে তার মাথায় আঘাত করেন।
আবুল কালাম বলেন, তাদের আঘাতে আমার মাথা ফেটে রক্ত বের হলে আমি রাস্তায় পড়ে যায়। তখন টাকার ব্যাগ নিয়ে মোটরসাইকেল নিয়ে মামুন ও জিতু পালানোর চেষ্টা করলে জনতা তাদের ধাওয়া দিয়ে ধরে ফেলে। তখনও তারা নিজেদের পুলিশের লোক বলে পরিচয় দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ এসে তাদের আটক করে।এবিষয়ে মতিঝিল থানায় ছিনতাইকারীদের বিরুদ্ধে একটি মামলা হয়েছে। 

সর্বশেষ - সর্বশেষ সংবাদ

আপনার জন্য নির্বাচিত

সজিব খানের হাতেই ‘টিকটক সজিব গ্রেফতার

স্ত্রীর করা নির্যাতন মামলায় ছাত্রলীগ নেতার জামিন

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের নবগঠিত কমিটির শপথ

কুষ্টিয়ায় এনআইডি জালিয়াতি: উপ-সচিবসহ ৫ জন নির্বাচনি কর্মকর্তার নামে মামলা

সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে মিরপুর প্রেসক্লাবের মানববন্ধন

মাফিয়া খ্যাত ট্রেড লাইসেন্স শাখার সুপার ভাইজার’কে ডিএনসিসিতে তলব’

গাঁজার বস্তা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

করোনার এই দুঃসময়ে অসচ্ছল মানুষের পাশে আ.লীগ নেতা খলিল

পল্লবীতে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে লোহার জগ পড়ে: পথচারীর মৃত্যু

রাঙ্গাবালীতে শামসুলের ঘুষ বাণিজ্য, ভাগ বসান মসজিদ-মাদ্রাসার বরাদ্দেও!