মঙ্গলবার , ১১ আগস্ট ২০২০ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আওয়ামীলীগ
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বি এন পি
  10. বিনোদন
  11. বিশেষ সংবাদ
  12. রাজধানী
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

পল্লবীতে স্কুল ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবেদক
bangladesh ekattor
আগস্ট ১১, ২০২০ ৬:০৭ অপরাহ্ণ

বাংলাদেশ একাত্তর.কমঃ (নিজেস্ব প্রতিবেদক)

রাজধানীর পল্লবীতে রাফি (১৬) নামের নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুল ছাত্রের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে লাশ উদ্ধার করা হয়। থানা সুত্রে জানা যায়, মৃত রাফির বাবা মোঃ মাসুদুর রহমান পল্লবীর ফুটপাতে কাচা মাল শাক-সবজি বিক্রি করেন। স্কুলে পড়ার পাশাপাশি রাফি তার বাবাকে ব্যবসার কাজে সহযোগিতা করতো হঠাৎ

আজ মঙ্গলবার সকাল সাড়ে এগারোটার দিকে দোকান থেকে বাসায় ফিরে। রাফি তার মাকে বলে বাবা তোমায় ডাকছে, রাফির মা কথা মত দোকানে গেলে ওই সুযোগে রাফি ঘরের ফ্যানের সাথে ঝুলে থাকে বলে ধারনা করছে তার পরিবার। এ বিষয় থানায় জানালে পরে সাড়ে বারোটার দিকে পুলিশ এসে লাশ উদ্ধার করে। তবে কি কারনে আত্মহত্যা করেছে এই বিষয়ে কোনো ব্যখ্যা দিতে পারেনি কেউ।

ঘটনাটি রাজধানীর পল্লবী থানাধীন সেকশন-১২, ব্লক-সি, রোড-৮, বাসা-৩৫ এর চতুর্থ তলায়। এ বিষয়ে নিহতের বাবা মোঃ মাসুদুর রহমান পল্লবী থানায় একটি অপমৃত্যু মামলা করে ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে যায়।

এ বিষয়ে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী বলেন, মৃত্যু রাফির বাবা মাসুদ একটি অপমৃত্যু মামলা করেছে। মৃত্যু ব্যক্তির গায়ে আঘাতের কোনো চিহ্ন নেই। শুধু গলায় ফাঁসির দাগ রয়েছে। এটা আত্মহত্যাই হবে। লাশ ময়নাতদন্ত ছাড়াই তার পরিবারের লোকজন দেশে নিয়ে দাফনের কাজ সম্পুর্ন করবে।

সর্বশেষ - সর্বশেষ সংবাদ