শনিবার , ১ জুন ২০১৯ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. জাতীয়
  7. তথ্য-প্রযুক্তি
  8. ধর্ম
  9. বিনোদন
  10. বিশেষ সংবাদ
  11. রাজধানী
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. শিল্প ও সাহিত্য

নতুনধারা বাংলাদেশ এনডিবি মালয়েশিয়া কমিটি অনুমোদন মোমিন মেহেদীর

প্রতিবেদক
bangladesh ekattor
জুন ১, ২০১৯ ৪:১২ অপরাহ্ণ

নতুনধারা বাংলাদেশ এনডিবি মালয়েশিয়া কমিটি অনুমোদন মোমিন মেহেদীর

(বাংলাদেশ  একাত্তর) হাফেজ শহিদুল ইসলাম সোহাগকে আহবায়ক ও মোহাম্মদ হাবিব মিয়াকে সদস্য সচিব করে নতুনধারা বাংলাদেশ এনডিবি মালয়েশিয়া কমিটির অনুমোদন দিয়েছেন ধারার চেয়ারম্যান মোমিন মেহেদী।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দ হলেন- যুগ্ম আহবায়ক মোহাম্মদ উজ্জল মিয়া, সদস্য আল আমিন মিয়া, মোঃ ফারুক মিয়া। আগামী ৩ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হবে বলে জানিয়েছেন নতুনধারার সিনিয়র ভাইস চেয়ারম্যান ও মুখপাত্র শান্তা ফারজানা। দপ্তর উপ কমিটির চেয়ারম্যান হরিদাস সরকার গণমাধ্যমকে আরো জানান, আগামী সপ্তাহে ঈদ পূর্ণমিলনী ও দোয়া সভা মালয়েশিয়া এনডিবি আহবায়ক শহিদুল ইসলাম সোহাগের নেতৃত্বে অনুষ্ঠিত হবে। উক্ত সভায় মালয়েশিয়া এনডিবি সাবেক সভাপতি শামসুজ্জোহা সাজু অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অন্যদিকে নতুনধারা বাংলাদেশ এনডিবি মালয়েশিয়ার নতুন কমিটির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়েছেন, প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, অধ্যাপক শুভঙ্কর দেবনাথ, এ্যাড. ফারুক আহমেদ, জাতীয় সাংস্কৃতিকধারাার সভাপতি কবি চঞ্চল মেহমুদ কাশেম, ভাইস চেয়াারম্যান মাহামুদ হাসান তাহের, চন্দন সেনগুপ্ত, যুগ্ম মহাসচিব আনোয়ার হোসেন ভূঁইয়া, আবু বকর সিদ্দিক রতন, ইসলাম উদ্দীন সরকার প্রমুখ৤ উল্লেখ্য, ৪২ জেলা, ১০২ উপজেলা কমিটি সহ সকল শর্ত পূরণ করে নির্বাচন কমিশনে নিবন্ধনের জন্য নতুনধারা বাংলাদেশ এনডিবি আবেদন করে ২০১৭ সালের ৩১ ডিসেম্বর

সর্বশেষ - রাজনীতি